BJP: বিজেপিতে ভাঙ্গন, বারাসত সাংগঠনিক জেলা কমিটি থেকে ইস্তফা ৫ সদস্যের

সম্প্রতি, বারাসত সাংগঠনিক জেলা কমিটির ১৫ জন সদস্য ইস্তফা দিয়েছেন

Updated By: May 8, 2022, 03:34 PM IST
BJP: বিজেপিতে ভাঙ্গন, বারাসত সাংগঠনিক জেলা কমিটি থেকে ইস্তফা ৫ সদস্যের

নিজস্ব প্রতিবেদন: বিজেপির উত্তর ২৪ পরগনা জেলা কমিটিতে ভাঙ্গন। বারাসত সাংগঠনিক জেলা কমিটি থেকে ইস্তফা দিলেন দলের ৫ নেতা।

কেন এমন ইস্তফা? জেলা বিজেপি নেতাদের দাবি, পুরনো বিজেপি কর্মীদের পাত্তা দিচ্ছে না নেতৃত্ব। বরং তাদের বাদ দিয়ে দলে যারা নতুন যোগ দিয়েছেন তাদের অগ্রাধিকার দেওয়া হচ্ছে। এমনই অভিযোগ তুলে রবিবার অশোকনগর এলাকার এক বিজেপি কার্যালয় থেকে জেলার বিভিন্ন পদ থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন ওই ৫ বিজেপি সদস্য।

এদিন সাংবাদিক সম্মেলনে ওইসসব পদত্যাগী সদস্যরা জানান, মূলত বারাসাত সাংগঠনিক জেলার যিনি বর্তমান সভাপতি তিনি নতুনদের মন্ডল সভাপতি থেকে শুরু করে ব্লক সভাপতি ও বিভিন্ন পদে যোগদান করাচ্ছেন। সেই কারণেই এই ইস্তফা। পুরানো যে বিজেপি কর্মীরা রয়েছেন তাদের সঠিক সম্মান দেওয়া হচ্ছে না। 

সম্প্রতি, বারাসত সাংগঠনিক জেলা কমিটির ১৫ জন সদস্য ইস্তফা দিয়েছেন। এদিন তাদের সঙ্গে যোগ হল আরও ৫ জন। বর্তমানে জেলা কমিটির মোট সদস্যসংখ্যা হল ২০। কর্মীদের দাবি, আগামী দিনে আরো জেলা কমিটির আরও সদস্য ইস্তফা দেবেন। বারাসাত সাংগঠনিক জেলার বর্তমান সভাপতি নতুনদের অগ্রাধিকার দিয়ে পদে বসানোর কারণেই পৌরভোটে এত খারাপ ফলাফল হয়েছে। সেই কারণে রাজ্য কমিটির দৃষ্টি আকর্ষণ করতে একের পর এক পদ থেকে ইস্তফা দিয়ে চলেছেন বিজেপি সদস্যরা।

আরও পড়ুন-স্বস্তি বাড়িয়ে সংক্রমণ কমলেও, করোনায় ফের দেশে বাড়ল মৃত্যু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.