ছট পুজোয় আসানসোলে প্রকাশ্যে চলল গুলি, অল্পের জোরে প্রাণ রক্ষা যুবকের

 জানা গিয়েছে শনিবার সন্ধ্যায় সঞ্জয় পাশোয়ান নামে এক যুবক ছট পুজো সেরে মাথায় ডালা নিয়ে বাড়ি ফিরছিল। অভিযোগ সে সময় বাড়ির কাছেই এক প্রতিবেশী যুবক যার নাম পাম্পু মাহাতো সে তাকে লক্ষ্য করে গুলি চালায়

Updated By: Nov 3, 2019, 06:34 AM IST
ছট পুজোয় আসানসোলে প্রকাশ্যে চলল গুলি, অল্পের জোরে প্রাণ রক্ষা যুবকের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আসানসোলে প্রকাশ্যে চললো গুলি। এক যুবককে লক্ষ করে গুলি চালায় দুস্কৃতীরা। গায়ে না লাগায় অল্পের জন্য রক্ষা পান তিনি। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার অন্তর্গত বেজডি কৈইরি পাড়ায়। ছট পুজোর সময় এই ধরনের ঘটনার ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে কুলটি থানার পুলিশ বাহিনী যায়।

 জানা গিয়েছে শনিবার সন্ধ্যায় সঞ্জয় পাশোয়ান নামে এক যুবক ছট পুজো সেরে মাথায় ডালা নিয়ে বাড়ি ফিরছিল। অভিযোগ সে সময় বাড়ির কাছেই এক প্রতিবেশী যুবক যার নাম পাম্পু মাহাতো সে তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি গায়ে না লাগায় সঞ্জয় ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়ে প্রাণে বাঁচে। 

আরও পড়ুন- কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখ ও জম্মু-কাশ্মীরের মানচিত্র প্রকাশ করল কেন্দ্র

এলাকাবাসীর অনুমান পুরানো শত্রুতার জেরে এই ঘটনা ঘটছে।  এই ঘটনার পর অভিযুক্ত পাম্পু মাহাতো পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ছট পুজোর সময় এই ধরনের দুস্কৃতীদের তান্ডবে ক্ষুব্ধ এলাকার মানুষ। অবিলম্বে গ্রেপ্তারের দাবি তুলেছেন বাসিন্দারা।

.