বীরভূমে ফিরহাদ, পঞ্চায়েত ভোটের রণকৌশল নির্ধারণে বৈঠক জেলা নেতৃত্বের সঙ্গে

খুব তাড়াতাড়ি ঘোষণা হতে চলেছে পঞ্চায়েত ভোট। সেই জায়গায় দাঁড়িয়ে বীরভূম জেলায় কোনও সভাপতি নেই তৃণমূলের। এই বৈঠকে পঞ্চায়েত ভোটের রণকৌশল তৈরি হতে পারে বলেও মনে করা হচ্ছে। 

Updated By: Nov 5, 2022, 02:21 PM IST
বীরভূমে ফিরহাদ, পঞ্চায়েত ভোটের রণকৌশল নির্ধারণে বৈঠক জেলা নেতৃত্বের সঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটকে সামনে রেখে দলিয় প্রস্তুতি। একদিকে যেমন বিজেপি তাদের প্রস্তুতি নিচ্ছে এবং উত্তরবঙ্গে যাচ্ছে বিজেপি নেতৃত্ব, তেমনই প্রস্তুতি শুরু করেছে তৃণমূল কংগ্রেস। জানা গিয়েছে বীরভূমের দলিয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। জানা গিয়ছে প্রশাসনিক কর্মসূচীর পরে জেলার তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন ফিরহাদ হাকিম। পঞ্চায়েত ভোটকে সামনে রেখেই বীরভূমের দলিয় রণনীতি কী হবে সেই বিষয়ে চুরান্ত সিদ্ধান্ত নিতেই ফিরহাদ হাকিমের এই বৈঠক।

বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল এই মুহূর্তে রয়েছেন আসানসোল জেলে। গরু পাচার কান্ডে জেলে রয়েছেন তিনি। জানা গিয়েছে শনিবার রাতে বীরভূম জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক হবে ফিরহাদ হাকিমের। বীরভূমের তারাপিঠে প্রশাসনিক কাজ রয়েছে তাঁর। এরপরেই জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি। প্রায় দুই সপ্তাহ আগেও তিনি বীরভূমে গিয়েছিলেন। সেই সময়েও জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন তিনি।

খুব তাড়াতাড়ি ঘোষণা হতে চলেছে পঞ্চায়েত ভোট। সেই জায়গায় দাঁড়িয়ে বীরভূম জেলায় কোনও সভাপতি নেই তৃণমূলের। বর্তমানে বীরভূমের বিধায়ক, সাংসদ এবং অন্যান্য নেতারা সম্মিলিত ভাবে দলের কাজ চালাচ্ছেন জেলায়। কিন্তু সামগ্রিকভাবে কাজের উপর নজরদারির জন্যই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Weather Report: নিম্নচাপের ভ্রুকুটির মাঝেই তাপমাত্রা কমল রাজ্যে, বেশ কিছু জেলায় বৃষ্টির সম্ভাবনা

এই বৈঠকে পঞ্চায়েত ভোটের রণকৌশল তৈরি হতে পারে বলেও মনে করা হচ্ছে।

অন্যদিকে ফের চাপে অনুব্রত মণ্ডল। ১ কোটির লটারি জিতেছিলেন অনুব্রত মণ্ডল। এবার বোলপুরের সেই লটারি এজেন্সিতে হানা সিবিআই আধিকারিকদের। বোলপুরের চৌরাস্তা এলাকায় অবস্থিত রাহুল লটারি। অনুব্রত মণ্ডলের ১ কোটি টাকার লটারি পাওয়া প্রসঙ্গে সেই রাহুল লটারি এজেন্সিতে হানা দিইয়েছেন সিবিআই আধিকারিকেরা। লটারি কর্মীদের সঙ্গে কথা বলেন তাঁরা। এরপর ওই লটারির মালিককে এজেন্সির সমস্ত কাগজ-নথিপত্র সিবিআইয়ের কাছে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কীভাবে ১ কোটি টাকার ওই লটারি জেতেন অনুব্রত মণ্ডল? উঠেছে সেই প্রশ্নও। লটারি জেতার ক্ষেত্রেও প্রভাব খাটানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.