জাকির হোসেনের ওপর হামলায় সরব ফিরহাদ, অধীর, কৈলাস, নিন্দায় টুইট রাজ্যপালেরও

হামলার ঘটনার কড়া নিন্দায় সরব হলেন রাজ্যপালও। এনিয়ে টুইটে তিনি লেখেন, মুর্শিদাবাদে নিমতিতা স্টেশনে মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা নিন্দনীয়।

Updated By: Feb 18, 2021, 11:57 AM IST
জাকির হোসেনের ওপর হামলায় সরব ফিরহাদ, অধীর, কৈলাস, নিন্দায় টুইট রাজ্যপালেরও
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা তীব্র নিন্দা করে টুইট করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীও। তিনি লিখেছেন, অপরাধীদের গ্রেফতারি ও শাস্তি চাই। জাকির তৃণমূলের মধ্যে এক ব্যতিক্রমী ব্যক্তিত্ব, পরিশ্রম ও বুদ্ধির জোরে এক প্রতিষ্ঠিত শিল্পপতি, মানুষের বন্ধু। সে নিজের পরিচয়ে জেতে ও বিধায়ক হয়। টুইটে তাঁর কটাক্ষ, সততার রাজনীতি তৃণমূল দলের কাছে গ্রহণযোগ্য নয়! অধীর চৌধুরীর অভিযোগ, জাকির সত্‍, তাই হামলা হল। তৃণমূল দলের দৈত্যকূলে প্রহ্লাদ জাকির।  

হামলার ঘটনার কড়া নিন্দায় সরব হলেন রাজ্যপালও। এনিয়ে টুইটে তিনি লেখেন, মুর্শিদাবাদে নিমতিতা স্টেশনে মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা নিন্দনীয়। যেভাবে হিংসাত্মক ঘটনা বাড়ছে তাতে উদ্বিগ্ন। গণতন্ত্রে হিংসার কোনও জায়গা নেই। আইন মোতাবেক দ্রুত ব্যবস্থা নিক পুলিস, স্বরাষ্ট্র দফতর এবং মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন: 'রিমোর্ট কন্ট্রোলেই বিস্ফোরণ,' মন্ত্রী জাকির হোসেনকে দেখতে SSKMএ মুখ্যমন্ত্রী

মন্ত্রী জাকির হোসেনের ওপর বোমাবাজি, হামলার নিন্দায় সরব বিজেপি শীর্ষ নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাঁর টুইট, মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে তৃণমূল কংগ্রেসের মন্ত্রী জাকির হোসনের ওপর বোমাবাজির ঘটনার তীব্র নিন্দা জানাই। আহত নেতার দ্রুত আরোগ্য কামনা করছি। 

জাকির হোসেনের ওপর হামলাকে রাজ্যে কালো দিন বলে টুইটে উদ্বেগ প্রকাশ মন্ত্রী ফিরহাদ হাকিমের। মন্ত্রী লিখেছেন, তৃণমূলে তাঁর সহকর্মী জাকিরের ওপর বোমাবাজির ঘটনায় অনেকেই গুরুতর জখম হয়েছেন। মুর্শিদাবাদের এই ঘটনা বাংলার রাজনীতিতে কালো দিন। সবারই দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। হিংসার কোনও জায়গা নেই তাঁদের রাজনীতিতে, টুইট পুর ও নগরোন্নয়ন মন্ত্রীর। 

.