Tufanganj: জানালা গলে তিনতলার কার্নিসে ঝুলছে মানসিক ভারসাম্যহীন যুবক, তুলকালাম হাসপাতাল

Tufanganj: শনিবার হাসপাতালের কর্মীরা লক্ষ্য করেন তিনতলার কার্নিসে দাঁড়িয়ে চিত্কার করছে শাহেদ। কখনও সেই গ্রিল ধরে ঝুলে পড়ছে। হইচই পড়ে যায় চারদিকে। খবর দেওয়া হয় পুলিসে ও তুফানগঞ্জ দমকল কেন্দ্রে।

Updated By: Dec 16, 2023, 10:33 PM IST
Tufanganj: জানালা গলে তিনতলার কার্নিসে ঝুলছে মানসিক ভারসাম্যহীন যুবক, তুলকালাম হাসপাতাল

দেবজ্যোতি কাহালি: তিনতলায় কার্নিসে দাঁড়িয়ে চিত্কার করছে মানসিক ভারসাম্যহীন এক যুবক। তোলপাড় তুফানগঞ্জ মানসিক হাসপাতাল। ছুটে এল পুলিস, দমকল কর্মীরা। ঘণ্টা খানেকের রুদ্ধশ্বাস চেষ্টার পর উদ্ধার করা হয় ওই যুবককে। কীভাবে ওই যুবক জানালা গলে কার্নিসে চলে গেল তা নিয়ে উঠছে প্রশ্ন।

আরও পড়ুন-রাম মন্দির উদ্বোধনের দিন অযোধ্যায় আসবেন না, ভক্তদের আবেদন ট্রাস্ট সেক্রেটারির

বছর তিরিশের ওই যুবককে উদ্ধার করে বকশিরহাট থানার পুলিস। গত ৯ সেপ্টম্বর পুলিসের তরফে তাকে ভর্তি করে দেওয়া হয় তুফানগঞ্জ মানসিক হাসপাতালে। এতদিন সবকিছু ঠিকঠাক চলছিল। শনিবার হাসপাতালে তুলকালাম কাণ্ড বাধিয়ে দেয় শাহেদ আলি নামে ওই যুবক।

শনিবার হাসপাতালের কর্মীরা লক্ষ্য করেন তিনতলার কার্নিসে দাঁড়িয়ে চিত্কার করছে শাহেদ। কখনও সেই গ্রিল ধরে ঝুলে পড়ছে। হইচই পড়ে যায় চারদিকে। খবর দেওয়া হয় পুলিসে ও তুফানগঞ্জ দমকল কেন্দ্রে। পুলিস ও দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেই খুব সন্তর্পনে ওই কার্নিসের কাছে গিয়ে দড়ি দিয়ে ওই যুবকের হাত বেঁধে ফেলেন। কোমরেও পরিয়ে দেওয়া হয় রশি। এরপরই শুরু হয় রুদ্ধশ্বাস উদ্ধারের কাজ। শেষপর্যন্ত গ্রিল কাটার মেশিন এনে ঘণ্টা খানেকের চেষ্টায় গ্রিল কেটে যুবকের কাছে পৌঁছে য়ান দমকল কর্মীরা। এরপর খুব সাবধানে তাকে নীচে নামিয়ে আনেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.