গয়না লুঠ করতে চলন্ত ব্রহ্মপুত্র মেল থেকে মহিলাকে অপহরণের অভিযোগ

দিল্লিগামী ডাউন ব্রহ্মপুত্র মেইলের এসি ফার্স্ট ক্লাস কামরা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ মহিলা। স্বামীর অভিযোগ, স্ত্রীর গায়ে ছিল প্রচুর সোনার গয়না। তা ছিনতাই করতে স্ত্রী নিলীমা রায়বর্মনকে অপহরণ করেছে দুষ্কৃতীরা। মালদা টাউন স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। 

Updated By: Jul 2, 2019, 10:21 AM IST
গয়না লুঠ করতে চলন্ত ব্রহ্মপুত্র মেল থেকে মহিলাকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: দিল্লিগামী ডাউন ব্রহ্মপুত্র মেইলের এসি ফার্স্ট ক্লাস কামরা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ মহিলা। স্বামীর অভিযোগ, স্ত্রীর গায়ে ছিল প্রচুর সোনার গয়না। তা ছিনতাই করতে স্ত্রী নিলীমা রায়বর্মনকে অপহরণ করেছে দুষ্কৃতীরা। মালদা টাউন স্টেশনে দায়ের হয়েছে অভিযোগ। 

মাত্র ৩০ টাকার সবজি কিনতে বলেছিলেন স্ত্রী, মাঝ রাস্তায় তিন তালাক দিলেন স্বামী

নিলীমাদেবীর স্বামী রাজু রায়বর্মন জানিয়েছেন, বর্তমানে হরিয়ানার বাহাদুরগড়ের বাসিন্দা তাঁরা। গ্রামের বাড়ি কোচবিহারের দিনহাটার ঝুড়িপাড়া গ্রামে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে ব্রহ্মপুত্র মেলে ফিরছিলেন তাঁরা। ধূপগুড়ি স্টেশন থেকে ট্রেনের এসি ১ কামরায় ওঠেন তাঁরা। রাজুবাবুর সঙ্গে স্ত্রী নিলীমাদেবী ছাড়াও ছিলেন শ্যালক ময়াঙ্ক।  মঙ্গলবার ভোর রাতে ট্রেন তখন বারাহারোয়া স্টেশন পেরোচ্ছে শৌচাগারে যান নিলীমাদেবী। বেশ কিছুক্ষণ পরও তিনি ফিরছেন না দেখে খোঁজাখুঁজি শুরু হয়। কিন্তু গোটা ট্রেনে খুঁজেও পাওয়া যায়নি তাঁকে। বিষয়টি টিটিই ও কোচ অ্যাটেন্ডেন্টকে জানান তিনি। তাঁরাও খোঁজ দিতে পারেননি নিলীমাদেবীর। 

 

স্ত্রীর খোঁজ না পেয়ে বিহারের জামালপুর স্টেশনে নেমে পড়েন তাঁরা। সেখানে জিআরপির কাছে তেমন সাহায্য না পাওয়ায় ফিরে আসেন মালদা টাউন স্টেশনে। ভোরে মালদা টাউন স্টেশনে দায়ের হয় অভিযোগ। রাজুবাবুর দাবি, বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন তাঁরা। স্ত্রীর গায়ে প্রচুর গয়না ছিল। সেই গয়না লুঠ করতেই স্ত্রীকে অপহরণ করেছে দুষ্কৃতীরা। ঘটনার তদন্তে নেমেছে মালদা জিআরপি। 

 

.