জীবন বিমার ২৩ লক্ষ টাকা হাতাতে জীবিত ছেলের ডেথ সার্টিফিকেট বানালো বাবা

বেশ কিছু সইও নকল করেন কৃষ্ণকান্ত সরকার। নথি জমা পড়ার পরই যাচাই করতে বিমা সংস্থা থেকে তদন্তে আসেন অফিসাররা। তখনই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। 

Updated By: Nov 28, 2019, 11:54 PM IST
জীবন বিমার ২৩ লক্ষ টাকা হাতাতে জীবিত ছেলের ডেথ সার্টিফিকেট বানালো বাবা

নিজস্ব প্রতিবেদন: জীবন বিমার ২৩ লক্ষ টাকার জন্যই জীবিত ছেলে ডেথ সার্টিফিকেটসহ সমস্ত ভুয়ো তথ্য প্রমাণ জোগাড় করে সোজা বিমা সংস্থার কাছে হাজির হল বাবা। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের ময়নাতলি এলাকায়। 

সূত্রের খবর, কাজের সূত্রে বহুদিন ধরেই কেরলে থাকতেন ধূপগুড়ির ময়নাতলির বাসিন্দা অমলেশ সরকার। দুটি বিমা সংস্থায় যথাক্রমে ৮ লক্ষ ও ১৫ লক্ষ টাকা ছিল তাঁর নামে। আর সেই টাকা নিতেই মরিয়া হয়ে ওঠেন পেশায় গ্রামীন ডাক্তার কৃষ্ণকান্ত সরকার ও তাঁর পরিবার। সেই মতো সমস্ত ভুয়ো সার্টিফিকেট তৈরি করেন তিনি। এমনকী বেশ কিছু সইও নকল করেন কৃষ্ণকান্ত সরকার। নথি জমা পড়ার পর নিয়মমতো যাচাই করতে বিমা সংস্থা থেকে তদন্তে আসেন অফিসাররা। তখনই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। 

আরও পড়ুন: নিউটাউনে মৃত বাঘরোলের সঙ্গে টিকটক করতে গিয়েই গ্রেফতার যুবক

ঘটনাটি জানাজানি হলে বিমা সংস্থা থেকে ফোন যায় অমলেশের কাছে। খবর পেয়ে ধূপগুড়িতে আসে সে। ঘটনার শুনে কার্যত হতবাক অমলেশ। তাঁর দাবি টাকার জন্যই বাবা, মা এবং তাঁর ভাই এই কাজ করেছে। ঘটনায় ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে অমলেশ। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস। যদিও অভিযুক্ত কৃষ্ণকান্ত সরকারের খোঁজ মেলেনি। তাঁর খোঁজে তল্লাশি চালালো হচ্ছে। 

Tags:
.