ছেলেদের জন্য নিজে হাতে কোয়ারেন্টিন সেন্টার তৈরি করেন, সেখানেই মর্মান্তিক পরিণতি বাবার!

সুদারুবাবু চেয়েছিলেন, দুই ছেলেই বাড়ির পাশে নিজের হাতে তৈরি কোয়ারেন্টিন সেন্টারে থাকুক।

Updated By: Jun 11, 2020, 08:20 PM IST
ছেলেদের জন্য নিজে হাতে কোয়ারেন্টিন সেন্টার তৈরি করেন, সেখানেই মর্মান্তিক পরিণতি বাবার!

নিজস্ব প্রতিবেদন : ছেলেদের জন্য তৈরি কোয়ারেন্টিন সেন্টারে বিদ্যুৎ সংযোগ করতে গিয়ে মর্মান্তিক পরিণতি হল বাবার। বিদ্যুস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বৃদ্ধের। আকস্মিক এই ঘটনায় শোকে পাথর দুই ছেলে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়ির ঝাড়আলতা গ্রামে। শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই ছেলে ভিন রাজ্য থেকে ফিরছে। এই খবর পেয়েই তাঁদের জন্য বাড়ির পাশে প্লাস্টিক দিয়ে অস্থায়ীভাবে তাঁবু খাটিয়ে কোয়ারেন্টিন সেন্টার বানিয়ে ছিলেন বাবা সুদারু অধিকারী। তাঁবু খাটানোর পর বুধবার রাতে তাতে বিদ্যুৎ সংযোগ করতে যান। আর তা করতে গিয়েই বিদ্যুস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বৃদ্ধ বাবা সুদারু অধিকারীর। মর্মান্তিক এই ঘটনার খবর পেয়েই বৃহস্পতিবার ওই পরিবারের সঙ্গে দেখা করতে যান ধূপগুড়ি বিধায়ক মিতালি রায়। দুর্দিনে পরিবারের পাশে থাকার আশ্বাস দেন বিধায়ক।

বিধায়ক পরে ফোনে জানান, সুদারু অধিকারীর দুই ছেলের একজন কেরলে, অপরজন মেঘালয়ে কাজ করতেন। নিয়ম অনুযায়ী এরা হোম কোয়ারেন্টাইন থাকবেন। সম্প্রতি মেঘালয় থেকে ছোট ছেলে ফিরলে তাঁকে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। বুধবার বড় ছেলে কেরল থেকে বাড়িতে ফেরেন। এখন বড় ছেলে ছোটবেলা থেকেই শারীরিকভাবে কমজোরি। তাই সুদারুবাবু চেয়েছিলেন, দুই ছেলেই বাড়ির পাশে নিজের হাতে তৈরি কোয়ারেন্টিন সেন্টারে থাকুক। সেইমতো বাড়ির পাশে তাঁবু খাটিয়ে তাতে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়েছিলেন। তাতেই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। বিদ্যুস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

আরও পড়ুন, 'NRS থেকে গোপনে পাচার হচ্ছে করোনায় মৃতদের দেহ!' ভুয়ো ভিডিয়ো ঘিরে তোলপাড় হতেই লালবাজারে FIR

.