Jalpaiguri: মাস্ক না পরে রাস্তায় বাবা-ছেলে! টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ

শহরের বিভিন্ন এলাকায় যৌথ অভিযান পুলিস ও পুরসভার।

Updated By: Jan 11, 2022, 07:18 PM IST
Jalpaiguri:  মাস্ক না পরে রাস্তায় বাবা-ছেলে! টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ

নিজস্ব প্রতিবেদন: মাস্ক না পরেই চলে এসেছিলেন বাজারে। কোভিড টেস্ট (Covid Test) করা হল বাবা-ছেলের। দু'জনেরই রিপোর্ট পজিটিভ (Covid Positive)! অ্যাম্বুল্যান্সে চাপিয়ে তাঁদের পাঠিয়ে দেওয়া হল হাসপাতালে। ঘটনাস্থল জলপাইগুড়ি।

করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ-এ বেসামাল অবস্থা। রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। কিন্তু তাতেও আর হুঁশ ফিরছে কই! মাস্ক না পরে এখনও রাস্তায় বেরিয়ে পড়ছেন অনেকেই। গত কয়েক দিন ধরে জলপাইগুড়ি শহরের বিভিন্ন এলাকায় যৌথভাবে অভিযান চালাচ্ছে পুলিস ও পুরসভা। মাস্ক ছাড়া যাঁরা রাস্তায় বা বাজারে ঘুরছেন, তাঁদের কোভিড টেস্ট করা হচ্ছে। গতকাল, সোমবার রাতে কদমতলা এলাকায় করোনা সংক্রমণ ধরা পড়ে দু'জনের।

আরও পড়ুন: Kenduli Mela: সিদ্ধান্ত বদল, এবারও হচ্ছে বীরভূমের কেঁদুলি মেলা

এদিন সকালে অভিযান চলে জলপাইগুড়ি স্টেশন বাজার এলাকায়। মাস্ক না পরেই বাজারে চলে এসেছিলেন অনেকেই। পুরসভার স্বাস্থ্যকর্মীরা জানিয়েছেন, প্রথম দফায় ২৫ জনের কোভিড টেস্ট করা হয়। পজিটিভ রিপোর্ট আসে দু'জনের। সম্পর্কে আবার তাঁরা বাবা-ছেলে। এরপরই অ্যাম্বুল্যান্সে চাপিয়ে ওই দুই করোনা আক্রান্তকে পাঠিয়ে দেওয়া হয় জলপাইগুড়ি বিশ্ববাংলা কোভিড হাসপাতাল। 

জলপাইগুড়িতে আক্রান্তের সংখ্যা শতাধিক। তার উপর করোনা রোগীরাই যদি এভাবে মাস্ক ছাড়া ঘুরে বেড়ান, সেক্ষেত্রে সংক্রমণ আরও ছড়িয়ে পড়বে বলে আশঙ্কা করছেন স্বাস্থ্যকর্মীরা। সেকারণে যাঁরা মাস্ক পরছেন না, তাঁদের টেস্ট করার উপরই বেশি জোর দেওয়া হচ্ছে বলে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.