গলসিতে তৃণমূল নেতার ছেলেকে বেদম কোপাল বিক্ষুব্ধরা

এবারে পঞ্চায়েত ভোটের আগে  থেকেই গলসিতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ ছিল। ব্লক সভাপতি জাকির হোসেনের অনুগামী সাবেদ আলি মল্লিকের নেতৃত্বে একটি গোষ্ঠী। অপরদিকে ব্লক যুব সভাপতি পার্থ মণ্ডলের অনুগামী নুহুর আলি মল্লিকের গোষ্ঠী। 

Updated By: Jul 2, 2018, 11:00 PM IST
গলসিতে তৃণমূল নেতার ছেলেকে বেদম কোপাল বিক্ষুব্ধরা

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েত ভোটে জয়ী তৃণমূল প্রার্থীর ছেলের দুই হাত-পা গুঁড়িয়ে দিলো একদল দুস্কৃতী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের  গলসি ১ নম্বর ব্লকের মনোহর সুজাপুর গ্রামে। 

সোমাবার সকালে বীজতলায় জল কাটতে গেলে একদল দুস্কৃতী সহরম মল্লিক নামে ওই যুবকের ওপর চড়াও হয়। রড লাঠি দিয়ে মারধরের পাশাপাশি কুডুল দিয়ে কোপানো হয় তাঁকে। দুই পা ও বাম হাতে গুরুতর আঘাত লাগে সহরমের। এলাকাবাসীরা তাঁকে আশঙ্কাজনক অবস্থায় পুরসা ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এবারে পঞ্চায়েত ভোটের আগে  থেকেই গলসিতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ ছিল। ব্লক সভাপতি জাকির হোসেনের অনুগামী সাবেদ আলি মল্লিকের নেতৃত্বে একটি গোষ্ঠী। অপরদিকে ব্লক যুব সভাপতি পার্থ মণ্ডলের অনুগামী নুহুর আলি মল্লিকের গোষ্ঠী। পঞ্চায়েত ভোটে টিকিট পান সাবেদ আলি মল্লিক আর অন্যদিকে নির্দল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন নুহুর আলি মল্লিক। 

পুরুলিয়ায় ফের নিখোঁজ বিজেপি কর্মী, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ

এই নিয়ে ভোটের পর থেকেই গ্রামে চাপানউতর ছিলই , যদিও নির্বাচনে জয়ী হয়েছেন সাবেদ। সাবেদের অভিযোগ,  ভোটে জেতার পর থেকেই নুহুর আলি মল্লিকের অনুগামীরা তাঁকে ও তাঁর পরিবারকে হুমকি দিচ্ছিল। ওরাই এদিন তার ছেলের উপর চড়াও হয়ে প্রাণে মারার চেষ্টা করে। অভিযুক্ত নুহুর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Tags:
.