হেলিপ্যাড বিতর্কে উত্তপ্ত গজলডোবা, বিক্ষোভে 'জয় শ্রী রাম' স্লোগান

'হেলিপ্যাড বিতর্ক'-এ পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠল গজলডোবা। হেলিপ্যাড কিছুতেই বানাতে দিতে চান না কৃষকদের একাংশ। মঙ্গলবার সকাল থেকেই এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করেন কৃষকরা। পুলিস গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন কৃষকরা। বিক্ষোভের মধ্যে থেকেই উঠতে থাকে 'জয় শ্রী রাম' স্লোগান। সাইনবোর্ড ভেঙে বিক্ষোভ দেখান কৃষকরা।

Updated By: Jun 4, 2019, 12:30 PM IST
হেলিপ্যাড বিতর্কে উত্তপ্ত গজলডোবা, বিক্ষোভে 'জয় শ্রী রাম' স্লোগান

নিজস্ব প্রতিবেদন: 'হেলিপ্যাড বিতর্ক'-এ পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে উঠল গজলডোবা। হেলিপ্যাড কিছুতেই বানাতে দিতে চান না কৃষকদের একাংশ। মঙ্গলবার সকাল থেকেই এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করেন কৃষকরা। পুলিস গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন কৃষকরা। বিক্ষোভের মধ্যে থেকেই উঠতে থাকে 'জয় শ্রী রাম' স্লোগান। সাইনবোর্ড ভেঙে বিক্ষোভ দেখান কৃষকরা।

প্রসঙ্গত, ২দিন আগেই হেলিপ্যাড বিতর্কে ঝামেলা হয় গজলডোবায়। গজলডোবায় পর্যটন হাব 'ভোরেল আলো' তৈরি করেছে রাজ্য। গত অক্টোবরে এই প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

ঘাসফুল সাফ, ভাটপাড়া পুরসভার দখল নিল বড় ফুল
ভিভিআইপিদের যাতায়াতের সুবিধার জন্য গজলডোবায় মিলনপল্লি গ্রামে প্রায় ৫০ একর জমি নিয়ে হেলিপ্যাড তৈরির পরিকল্পনা রয়েছে রাজ্য সরকারের। প্রস্তাবিত জমিটি সরকারের, তবে সেখানে ৫০টি কৃষক পরিবারের বাস। তাঁরাই এই প্রকল্পে বাধা দিচ্ছেন। 
গত শনিবার কৃষকদের বিক্ষোভে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পুলিস ৩ বিক্ষোভকারীকে আটক করে। পরে তাঁদেরকে ছিনিয়ে নিয়ে যায় বিজেপি সমর্থকরা। মঙ্গলবার সকাল থেকেই ফের কৃষকদের বিক্ষোভে উত্তপ্ত পরিস্থিতি।

.