Dakshineswar Kali Temple: 'কালী' বিতর্কে টুইট দক্ষিণেশ্বরের! ভুয়ো অ্যাকাউন্ট, পুলিসে অভিযোগ মন্দির কমিটির

'মানুষকে বিভ্রান্ত করার জন্য পরিকল্পনামাফিক এটা করা হচ্ছে', দাবি দক্ষিণেশ্বর মন্দির কমিটির অন্যতম কর্তা কুশল চৌধুরীর।  

Updated By: Jul 7, 2022, 08:40 PM IST
Dakshineswar Kali Temple: 'কালী' বিতর্কে টুইট দক্ষিণেশ্বরের! ভুয়ো অ্যাকাউন্ট, পুলিসে অভিযোগ মন্দির কমিটির

কমলাক্ষ ভট্টাচার্য: টুইটারে ভুয়ো অ্যাকাউন্ট? কালী বিতর্কে এবার টুইট করা হল দক্ষিণেশ্বর কালী মন্দিরের নামে! ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন মন্দির কমিটি অন্যতম কর্তা কুশল চৌধুরী। দক্ষিণেশ্বর থানা, ব্যারাপুর কমিশনারেট ও লালবাজারে অভিযোগ দায়ের করা হয়েছে।

মা কালী ধূমপান করছেন! একটি তথ্যচিত্রের পোস্টারে ঘিরে বিতর্ক তুঙ্গে। উত্তাল গোটা দেশ। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র আবার বলেছেন, কালী তাঁর কাছে এমন একজন দেবী যিনি মাংস খান, মদ গ্রহণ করেন। তাঁর আরও বক্তব্য, 'সিকিমে গেলে দেখবেন, কালীকে লোকে হুইস্কি দিচ্ছেন। আবার উত্তরপ্রদেশে যদি এই কাজ করতে যান, তাহলে আপনার বিরুদ্ধে ধর্ম বিরোধিতার অভিযোগ উঠবে'।

দলের সাংসদের বিরুদ্ধে বিবৃতি দিয়েছে তৃণমূল। মহুয়ার মন্তব্যকে হতিয়ার করে আসরে নেমেছে বিজেপি। বউবাজার থানায় অভিযোগ দায়ের করেছে মহিলা মোর্চা। পুলিস ব্যবস্থা না নিলে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 'আমি কালীভক্ত, গুন্ডাদের ভয় পাই না', পাল্টা দিয়েছেন তৃণমূল সাংসদও। 

আরও পড়ুন: Uttarpara: সরকারি হোমে গাফিলতি? উত্তরপাড়ায় ফের নিখোঁজ আবাসিক

এদিন সকালে 'দক্ষিণেশ্বর কালী টেম্পল' নামে একটি অ্য়াকাউন্ট থেকে টুইট করা হয়। টুইটে লেখা, 'আমরা আগেও বলেছি, এখনও বলছি, অনেক জায়গায় মদ দিয়ে পুজো করা হয়। সেটাই সেখানকার নিয়ম। কিন্তু বহুল আলোচিত পোস্টারে যা দেখানো হয়েছে, তা মেনে নেওয়া যায় না। এই ঘটনার তীব্র নিন্দা করেছে দক্ষিণেশ্বর মন্দির কর্তৃপক্ষ। আমার আমাদের অবস্থান পরিষ্কার করে দিলাম'।

এই ঘটনায় রীতিমতো ক্ষুদ্ধ দক্ষিণেশ্বর মন্দির কমিটির অন্যতম কর্তা কুশল চৌধুরী। জি ২৪ ঘণ্টাকে তিনি জানালেন, 'এটা সম্পূর্ণ ভুয়ো। যে টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে, সেই অ্যাকাউন্টটি যদি আসল হয়, তাহলে পাশে ব্লু টিক থাকবে। দেখুন আছে কিনা। মানুষকে বিভ্রান্ত করার জন্য পরিকল্পনামাফিক এটা করা হচ্ছে'। দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.