ATM, Fake Note: রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম থেকে বেরোল জাল নোট! শোরগোল গলসিতে

 ব্যাঙ্ক থেকে যে গাড়িতে নগদ টাকা আনা হয় এটিএমে, সেই গাড়ি আটকে দিলেন  গ্রামবাসীরা। কেন? ওই গাড়ি করে যাঁরা টাকা আনেন, এই ঘটনার নেপথ্যে নাকি তাঁরাই!

Updated By: Jan 19, 2023, 10:34 PM IST
ATM, Fake Note: রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম থেকে বেরোল জাল নোট! শোরগোল গলসিতে

পার্থ চৌধুরী: জাল নোট, তাও আবার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে! ব্যাঙ্ক থেকে যে গাড়িতে নগদ টাকা আনা হয় এটিএমে, সেই গাড়ি আটকে দিলেন  গ্রামবাসীরা। কেন? ওই গাড়ি করে যাঁরা টাকা আনেন, এই ঘটনার নেপথ্যে নাকি তাঁরাই! চাঞ্চল্য পূর্ব বর্ধমানে গলসিতে।

জানা গিয়েছে, গলসিরই র ভাসাপুর এলাকার বাসিন্দা  মোবারক হোসেন। এদিন দুপুরে পুরসার এসবিআইয়ের এটিএম থেকে টাকা তোলেন তিনি।  মোবারকের দাবি, 'হাজার টাকার তোলার পর দেখি, নোটে পিনের মতো কিছু একটা রয়েছে। সন্দেহ হওয়ায় ব্যাঙ্কে যাই। ব্যাঙ্ক থেকে বলা হয় নোটটা নাকি জাল'! 

আরও পড়ুন: PM Awas Yajana, Central Team: আবাস তদন্তে এসে ষাঁড়ের তাড়া! বরাতজোরে বাঁচল কেন্দ্রীয় দল...

এটিএমে জাল নোট কীভাবে? অভিযোগ, ব্যাঙ্কে গিয়েও সমস্যা সুরাহা হয়নি। যিনি জাল নোটটি পেয়েছেন, তাঁকে ডায়েরি করতে বলা হয় থানায়! এদিকে ওই এটিএমে ততক্ষণে টাকা ভরানোর জন্য গাড়ি চলে এসেছে। সেই গাড়িটিকে আটকান গ্রামবাসীরা। তাঁদের দাবি, ওই গাড়িতে টাকা এনে যখন এটিএমে ভরা হয়, তখন সাটার বন্ধ করে দেওয়া হয়। যাঁরা টাকা আনেন, তাঁরাই এই ঘটনার জড়িত! বস্তুত, ওই এটিএমে আরও জাল নোট রয়েছে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.