Extra Marital Affair: ছোট মামীর সঙ্গে 'পরকীয়া' ভাগ্নের, 'মূল্য' দিতে হল বড় মামীকে, মর্মান্তিক পরিণতি

Durgapur murder: বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীতে অশান্তি লেগেই ছিল।

Updated By: Dec 24, 2021, 02:02 PM IST
Extra Marital Affair: ছোট মামীর সঙ্গে 'পরকীয়া' ভাগ্নের, 'মূল্য' দিতে হল বড় মামীকে, মর্মান্তিক পরিণতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ছোট মামীর সঙ্গে 'পরকীয়া'য় জড়িয়ে ভাগ্নে। যার পরিণতিতে ভাগ্নের শ্বশুর-শাশুড়ির হাতে 'খুন' হতে হল বড় মামীকে। মৃতার নাম জাইতুন নিশা বিবি। ৪৩ বছরের জাইতুন নিশা বিবিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে অভিযুক্ত ভাগ্নে আজগর আলির শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর নিউটাউনশিপ থানা এলাকার হরিবাজারে। অভিযুক্ত শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিস। 

জানা গিয়েছে, ছোটবেলা থেকে মামাবাড়িতেই মানুষ অভিযুক্ত আজগার আলি। ২০১৭ সালে আজগর আলির বিয়ে হয় আকিদা বিবির সঙ্গে। বিয়ের পরই আকিদা বিবি অভিযোগ করেন যে, ছোট মামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্বামী আজগারের। এই নিয়ে বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীতে অশান্তি লেগেই ছিল। নিত্য বিবাদ বাঁধত আজগর আলি ও আকিদা বিবির। পরিবারের লোকেদের হস্তক্ষেপে সেই বিবাদ মিটত। কিন্তু বৃহস্পতিবার বিকালে মামীর সঙ্গে স্বামীর 'পরকীয়া' সম্পর্ক রয়েছে, এই দাবিতে ফের অশান্তি বাঁধে স্বামী-স্ত্রীতে।

এরপরই মেয়ে আকিদার কথা শুনে জেমুয়া থেকে হরিবাজার ছুটে আসে তাঁর বাবা, মা। শুরু হয় দুপক্ষের মধ্যে বচসা। বিবাদ থামাতে আসে আজগারের বড় মামী জাইতুন নিশা বিবি। অভিযোগ, তখনই জাইতুন নিশা বিবির উপর চড়াও হয় আকিদার বাবা শেখ আকশারুল ও মা খুরশিদা বিবি। চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করে জাইতুন নিশা বিবিকে। মারধরের চোটে মাটিতে লুটিয়ে পড়েন জাইতুন নিশা বিবি। গুরুতর আহত জাইতুন নিশা বিবিকে এরপর দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন. বালির ছায়া পিংলায়, ৫ বছরের ছেলেকে টিউশন নিয়ে গিয়ে 'বেপাত্তা' গৃহবধূ, কোথায় গেলেন?

Nadia: 'জীবন নষ্ট করেছে ও,' সম্পর্ক থেকে বেরতে না পেরে 'চরম' পদক্ষেপ কলেজছাত্রীর

Bally Missing Case: 'কাছে পেতাম না স্বামীকে', রাজমিস্ত্রির 'মিষ্টি কথা'য় প্রেমে পড়েন বালির 'নিঃসঙ্গ' ২ বউ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.