Ghatal: লাগাতার বৃষ্টিতে জলমগ্ন শহর, ছেলের সামনে ভেসে গেলেন বৃদ্ধ

বিশ্বকর্মা পুজো সেরে আর বাড়ি ফেরা হল না পুরোহিতের।

Updated By: Sep 18, 2021, 04:40 PM IST
Ghatal:  লাগাতার বৃষ্টিতে জলমগ্ন শহর, ছেলের সামনে ভেসে গেলেন বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: বিশ্বকর্মা পুজো সেরে স্ত্রী ও ছেলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। জলের স্রোতে তলিয়ে গেলেন পুরোহিত। কোনওরকমে তাঁকে উদ্ধার করলেন স্থানীয় বাসিন্দারা, কিন্তু বাঁচানো গেল না। লাগাতার বৃষ্টিতে দুর্ঘটনা ঘটল পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। 

গত কয়েক দিন ধরে বৃষ্টির বিরাম নেই। শিলাবতী নদীতে জল উপচে পড়ছে। ফের বন্যা পরিস্থিতি ঘাটালে! শহরের বিভিন্ন জায়গায় জল জমেছে। বঙ্গোপসাগরে আবার একটি ঘুর্ণাবর্ত তৈরি হয়েছে। দক্ষিণবঙ্গে একাধিক জেলায় যখন ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর, তখন ডিভিসি থেকে জল ছাড়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে। ফলে পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক।

আরও পড়ুন: Nandigram: পরিত্যক্ত বাড়িতে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ; নন্দীগ্রামে মৃত ১ শিশু, আহত আরও ২

জানা দিয়েছে, মৃতের নাম দিলীপ হড়।  বাড়ি, ঘাটাল শহরের  ১০ নম্বর ওয়ার্ডে গড় প্রতাপ নগর। বিদ্যুৎ দফতরের অফিসে বিশ্বকর্মা পুজোর করার বরাত পেয়েছিলেন দিলীপ। তখন রাস্তা জল কিছুটা কম ছিল। গতকাল অর্থাৎ শুক্রবার সন্ধ্যা পুজো করার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী অনিমা ও ছেলে রাজকুমার। পুজোপাঠ মিটে যায় নির্বিঘ্নেই।

এদিকে রাস্তায় ততক্ষণে ফের জল বেড়ে গিয়েছে। ছেলে সবার আগে যাচ্ছিলেন। পিছনে ছিলেন স্ত্রী। দু'জনের থেকে একহাত তফাতে জল ভেঙে এগিয়ে যাচ্ছিলেন দিলীপ হড়। আচমকাই জলের প্রবল স্রোতে ভেসে যান। ছেলের চিৎকার শুনে যখন কোনওরকমে তাঁকে উদ্ধার করেন আশেপাশে লোকেরা, তখন জ্ঞান হারিয়েছেন ওই পুরোহিত। শেষপর্যন্ত ঘটনাস্থলেই মারাও যান সত্তরোর্ধ্ব বৃদ্ধ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.