ভাই-বোন যেন না পায়! জমি হাতাতে বাবাকে অপহরণ করে খুন দাদার

বাবার কাছ থেকে সাড়ে তিন বিঘা জমি নিজের নামে হস্তান্তর করে নেন। ভাই ও বোনদের বঞ্চিত করে দাদা অশোক। জোরপূর্বক বাবাকে নিয়ে চলে যায়। বাবার সঙ্গে দেখা করতে চাইলে দাদা অশোক বাধা দিত। বহু চেষ্টা করেও বাবার সাথে দেখা করতে পারেননি।

Updated By: Jan 24, 2023, 05:40 PM IST
ভাই-বোন যেন না পায়! জমি হাতাতে বাবাকে অপহরণ করে খুন দাদার

রণজয় সিংহ: দাদার বিরুদ্ধে বাবাকে অপহরণ করে খুন করার অভিযোগ তুলল ভাইয়েরা। ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচক থানার নাজিরপুরের হরিপুরে। বাবার প্রায় ৪ বিঘা জমি দখলের জন্য খুন করেছে দাদা। এমনই অভিযোগ ভাইদের। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিস। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিস। নিহত ব্যক্তির নাম সত্যনারায়ণ মণ্ডল। অভিযোগের আঙুল তাঁর বড় ছেলে অশোক মণ্ডলের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে অশোক মণ্ডলকে আটক করেছে পুলিস।

নিহত সত্যনারায়ণ মণ্ডলের ৩ ছেলে ও ৩ মেয়ে রয়েছে। সত্যবাবুর ছেলে অমূল্য মণ্ডলের অভিযোগ, মাস ছয়েক আগে বাবাকে অপহরণ করে বড়দা অশোক। তাঁর কাছ থেকে সাড়ে তিন বিঘা জমি নিজের নামে হস্তান্তর করে নেয়। ভাই ও বোনদের বঞ্চিত করে দাদা অশোক। বিষয়টি মানিকচক থানার পুলিসের কাছে অভিযোগ করা হয়। এরপরই জমি যাতে হাতছাড়া না হয়ে যায়, তাই বাবাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। সত্যবাবুর অপর ছেলে কমল মণ্ডল জানান, তাঁর কাছেই থাকতেন বাবা ও মা। কিন্তু মাস ছয়েক আগে কাউকে কিছু না বলে জোরপূর্বক বাবাকে নিয়ে চলে যায় দাদা অশোক। তখনই মানিকচক থানাতে দাদার বিরুদ্ধে বাবাকে অপহরণের অভিযোগ করা হয়। এরপর থেকে বাবার সঙ্গে দেখা করতে চাইলে দাদা অশোক বাধা দিত। বহু চেষ্টা করেও বাবার সাথে দেখা করতে পারেননি।

এরপরই মঙ্গলবার সকালে বাবার মৃত্যুসংবাদ শোনেন। তাঁর সন্দেহ বাবার জমি দখল করার পর বাবাকে সরিয়ে দিতেই শ্বাসরোধ করে খুন করেছে দাদা। ভাইদের দাবি ও অভিযোগের ভিত্তিতে সত্যনারায়ণ মণ্ডলের মৃত্যুর পিছনে কী রহস্য রয়েছে তা জানতে মানিকচক থানার পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। মানিকচক থানার পুলিস সূত্রে জানা গিয়েছে অভিযোগের ভিত্তিতে নিহত সত্যনারায়ণ মণ্ডলের বড় ছেলে অশোক মণ্ডলকে আটক করা হয়েছে। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর কারণ জানা যাবে।

আরও পড়ুন, মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ, খুন বাবা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.