Ashoknagar Son 'Murder' Mother: রাস্তায় মহিলার সঙ্গে 'আপত্তিকর অবস্থায়' বড় ছেলে, প্রতিবাদ করে 'চরম' পরিণতি মা'র

বাবার মদতে অভিযুক্ত প্রায়শই মায়ের থেকে টাকার চাইত বলে অভিযোগ

Updated By: Mar 24, 2022, 08:08 PM IST
Ashoknagar Son 'Murder' Mother: রাস্তায় মহিলার সঙ্গে 'আপত্তিকর অবস্থায়' বড় ছেলে, প্রতিবাদ করে 'চরম' পরিণতি মা'র

নিজস্ব প্রতিবেদন: পাড়ার এক মহিলার সঙ্গে রাস্তায় 'আপত্তিকর অবস্থায়' দেখে ফেলেছিলেন মা। প্রতিবাদ করেছিলেন। সেখান থেকেই সমস্যার সূত্রপাত। এরপর মায়ের থেকে টাকা চেয়েও না পাওয়ায় 'চরম' পদক্ষেপ নিল বড় ছেলে। হাঁসুয়া দিয়ে কুপিয়ে মাকে খুনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরের ভুরকুণ্ডা গ্রাম পঞ্চায়েতের পাবদারা এলাকায়।

পরিবার সূত্রে খবর, মৃত মহিলার নাম কল্পনা ঘোষ। বয়স ৫২। তিনি একটি প্রাইমারি স্কুলে রান্নার কাজ করতেন। অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে বড় ছেলে সৌমেন ঘোষ ঘরে ঢুকে মাকে খুন করেছে। হাঁসুয়া দিয়ে মাকে এলোপাতাড়ি কোপায় সে। চিৎকার শুনে ছোট ছেলে সম্রাট ঘোষ ছুটে আসলে ঘটনাস্থল থেকে বড় ছেলে পালিয়ে যায়। পাড়ার লোকেরা তাকে ধরে ফেলে এবং পুলিসের হাতে তুলে দেয়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কল্পনা ঘোষ। স্থানীয়রা তড়িঘড়ি তাকে উদ্ধার করে অশোকনগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ছোট ছেলে সম্রাট ঘোষের অভিযোগ, কিছুদিন আগে স্থানীয় এক মহিলার সঙ্গে রাস্তায় আপত্তিকর অবস্থায় দাদাকে দেখে ফেলেছিল মা। ঘটনার প্রতিবাদ করেন তিনি। এরপর থেকে মা এবং বড় ছেলের মধ্য়ে নিত্য অশান্তি লেগেই থাকত। বাবার মদতে অভিযুক্ত প্রায়শই মায়ের থেকে টাকার চাইত। তাঁকে টাকার চাপ দিত বলে অভিযোগ ছোট ছেলের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে অশোকনগর থানার পুলিস।

আরও পড়ুন:Rampurhat Arson: মুখ্যমন্ত্রীর নির্দেশ, ত্রস্ত বগটুইয়ে কঠোর নিরাপত্তা প্রশাসনের

আরও পড়ুন:Anarul Hossain Rampurhat Arson: সামান্য রোজগেরে রাজমিস্ত্রি থেকে রামপুরহাটের 'বেতাজ বাদশা', আনারুলের উত্থানের কাহিনী চমকে দেবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.