শবদাহ করতে এসে শ্লীলতাহানি! 'কীর্তিমান'কে জুতোপেটা কিশোরীর

গঙ্গার ধারের রাস্তা দিয়ে তিন কিশোরী যাচ্ছিল। সেই সময় এক কিশোরীর গায়ে হাত দেয় অভিযুক্ত মদ্যপ যুবক। নিজের পায়ের জুতো খুলে অভিযুক্ত যুবককে জুতোপেটা করে আক্রান্ত কিশোরী। পরে ওই যুবককে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। 

Updated By: Dec 22, 2022, 12:34 PM IST
শবদাহ করতে এসে শ্লীলতাহানি! 'কীর্তিমান'কে জুতোপেটা কিশোরীর
নিজস্ব চিত্র

সন্দীপ রায়চৌধুরী: শবদাহ করতে এসে শ্লীলতাহানি যুবকের। প্রতিবাদে অভিযুক্ত যুবককে জুতোপেটা করল আক্রান্ত কিশোরী। তারপর চলল গণপ্রহারও। জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবক মদ্যপ অবস্থায় ছিল। ওদিকে কুকর্মের পর উত্তম-মধ্যম ধোলাইয়ের জেরে আহত হয় অভিযুক্ত যুবক। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাটোয়া থানার পুলিস। পুলিস এসে উদ্ধার করে থানায় নিয়ে যায় অভিযুক্ত যুবককে।

জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ কাটোয়ার মরা ঘাটে ঘটনাটি ঘটে। গঙ্গাঘাটে ওই কিশোরীর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, কাটোয়া মরা ঘাটের গঙ্গার ধারের রাস্তা দিয়ে তিন কিশোরী যাচ্ছিল। সেই সময় এক কিশোরীর গায়ে হাত দেয় অভিযুক্ত মদ্যপ যুবক। প্রথমে চিৎকার করে ওই ঘটনার প্রতিবাদ জানায় ওই কিশোরী। চিৎকার শুনে মরা ঘাট সংলগ্ন এলাকায় থাকা মানুষজন ছুটে আসেন। তাঁরা এসে ওই যুবককে মারধর করতে শুরু করেন। 

ওদিকে শ্লীলতাহানির প্রতিবাদ করে ওই কিশোরী ও তার সঙ্গে থাকা অন্য দুই কিশোরীও। নিজের পায়ের জুতো খুলে অভিযুক্ত যুবককে জুতোপেটা করে আক্রান্ত কিশোরী। পরে ওই যুবককে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবক চন্দ্রপুর গ্রামের হাজরা পাড়ার বাসিন্দা। নাম বিপদতারণ হাজরা। শবদাহ করতে এসেছিল সে। তারপর মদ্যপ অবস্থায় কিশোরীর শ্লীলতাহানি করে। পরে কাটোয়া থানার পুলিসের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন, অপদার্থ, কুঁড়ে উকিলদের জন্য মুখ পুড়ছে সরকারের! প্যানেল বদলের কড়া নির্দেশ মমতার

Anubrata Mandal: জেলায় ফিরে বেগুন পোড়া দিয়ে 'তৃপ্তির আহার, স্বস্তির ঘুম' কেষ্টর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.