পঞ্চায়েত ভোটের আগেই সরকারি সুবিধা কেড়ে নেওয়ার হুমকি পঞ্চায়েত প্রধানের

তবে এই ঘটনায় বিরোধীরা মনে করছে পঞ্চায়েত ভোটে কোনও ভাবেই সুস্থ নির্বাচন করতে দেবে না শাসক দল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে পঞ্চায়েত প্রধান আরও বলেছেন যে মানুষ যদি সরকারের সুবধা নিয়ে ফের বিরোধী খাতায় নাম লেখায় তাহলে বড় খেসারত দিতে হবে তাদেরকে।  

Updated By: Dec 22, 2022, 09:52 AM IST
পঞ্চায়েত ভোটের আগেই সরকারি সুবিধা কেড়ে নেওয়ার হুমকি পঞ্চায়েত প্রধানের

প্রসেনজিৎ সরদার: পঞ্চায়েত ভোটের আগেই পঞ্চায়েত প্রধানের হুঁশিয়ারি।  বিধানসভায় যে ভুল করেছেন ফের সেই ভুল করলে বড় খেসারত দিতে হবে। আমরা চাইলে স্বাস্থ্য সাথী কার্ড কেড়ে নিতে পারি। দুই টাকা কিলো চাল দেওয়া বন্ধ করতে পারি। এমনই বক্তব্য কর্মীদের উদ্দেশ্যে বলেন এলাকার প্রধান।

ক্যানিং পূর্ব বিধানসভায় জিবনতলা সারেঙ্গাবাদের প্রধান ইছাউদ্দিন সর্দার পঞ্চায়েত ভোটের আগে কর্মীদের উদ্দেশ্যে একরকম হুঁশিয়ারি দিয়ে বলেন, বিধানসভা ভোটে ফল খারাপ হয়েছে। তৃণমূলের সঙ্গে থেকে বিশ্বাসঘাতকতা করে যারা আইএসএফ করেছে, ফের যদি তারা সেই ভুল করে তাহলে বড় খেসারত দিতে হবে বলেও জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘আমরা মনে করলে স্বাস্থ্য সাথী কার্ড কেড়ে নিতে পারতাম। দুই টাকা কিলো দরে চালও বন্ধ করতে পারতাম। কিন্তু আমরা সেটা করিনি। তাই পুনরায় যেনো সেই ভুল না হয়’।

তিনি জানান, ‘পঞ্চায়েত ভোটে আমরা বিরোধী শূন্য করতে চাই। আর কেউ যদি মনে করে লড়বে বাপের বেটা হয়ে থাকে তাহলে আমাদের সঙ্গে লড়ে দেখাক’। এইভাবে প্রকাশ্য কর্মী সভায় হুঙ্কার সুরে বক্তব্য রাখলেন এলাকার প্রধান ইছাউদ্দিন সর্দার।

তিনি আরও বলেন সারেঙ্গাবাদের ১৫২ নম্বর বুথ বিরোধী শূন্য করতে হবে। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, তাদের সঙ্গে থেকে, তাদের রাস্তা দিয়ে চলে, তাদের সরকারি দুই টাকার চাল খেয়ে, তাদেরই সরকারি সাইকেল নিয়ে আব্বাস উদ্দিনের মিটিংয়ে যাবে সেটা হতে দেওয়া হবে না।

আরও পড়ুন: Pak Spy Arrested in Siliguri: টোটো চালকের ছদ্মবেশে সেনা সম্পর্কিত তথ্য পাচার, শিলিগুড়িতে এসটিএফের জালে পাক চর

তবে এই ঘটনায় বিরোধীরা মনে করছে পঞ্চায়েত ভোটে কোনও ভাবেই সুস্থ নির্বাচন করতে দেবে না শাসক দল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে পঞ্চায়েত প্রধান আরও বলেছেন যে মানুষ যদি সরকারের সুবধা নিয়ে ফের বিরোধী খাতায় নাম লেখায় তাহলে বড় খেসারত দিতে হবে তাদেরকে।  

আরও পড়ুন: Bengal Weather Update: চারদিনে তাপমাত্রা বাড়বে চার ডিগ্রি, শীতের আমেজ কমছে রাজ্যে

বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা জানিয়েছেন, তৃণমূলের ছবি মানুষের মনে যেখানে পৌঁছেছে তাতে আগামী লোকসভা নির্বাচনে তাঁরা কোনও আসন পাবেন না। সেই কারণেই তাঁরা পঞ্চায়েত ভোটে লুটে নেওয়ার চেষ্টা করছে। পাশাপাশি তিনি আরও বলেন যে এই সব করে তাঁরা নিজেদের মেক অভার করার চেষ্টা করছে। এই পঞ্চায়েত প্রধানকে গ্রেফতার করার কথাও বলেন তিনি।

তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, তৃণমূল সরকারে থাকলে যে পরিষেবাগুলি পাওয়া যাবে তা মানুষকে মনে করিয়ে দেওয়ার মধ্যে অন্যায় নেই। তিনি আরও বলেছেন প্রধান হুঁশিয়ারি দিয়ে থাকলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কারণ তৃণমূল পরিষেবার বিষয়ে বাছবিচার করেনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.