Canning Local: বসার জায়গা নিয়ে লোকাল ট্রেনের মহিলা কামরায় চুলোচুলি, জখম মা ও ২ মেয়ে!

ট্রেন সোনারপুর স্টেশন ছাড়তেই ২ মহিলা যাত্রী মেয়েদের সিট থেকে জোর করে তুলে দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। সেই নিয়েই বচসার সূত্রপাত। 

Updated By: Jan 9, 2024, 12:19 PM IST
Canning Local: বসার জায়গা নিয়ে লোকাল ট্রেনের মহিলা কামরায় চুলোচুলি, জখম মা ও ২ মেয়ে!

প্রসেনজিৎ সরদার: ডাউন ক্যানিং লোকালে ধুন্ধুমার কাণ্ড। বসার জায়গা নিয়ে লোকাল ট্রেনের মহিলা কামরায় চুলোচুলি। নিত্যযাত্রীদের বেধড়ক মারধরে গুরুতর জখম ২ কিশোরী। ঘটনাটি ঘটেছে শিয়ালদহ দক্ষিণ শাখার পিয়ালি স্টেশনে। গুরুতর জখম হয়েছেন চতুর্থ ও দশম শ্রেণির ২ ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোসাবা থানার অন্তর্গত শম্ভুনগর পঞ্চায়েতের ৩ নম্বর কামাক্ষ্যাপুর গ্রামের বাসিন্দা চাঁদ সুলতানা গাজি। নৈহাটিতে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানে থেকে সন্ধ্যায়  বাড়িতে ফেরার জন্য ডাউন ক্যানিং লোকাল ট্রেনের মহিলা কামরাতে ওঠেন চাঁদ সুলতানা গাজি ও তাঁর দুই মেয়ে। অভিযোগ, সোনারপুর স্টেশন থেকে ট্রেন ছাড়তেই জনৈক ২ মহিলা যাত্রী ২ কিশোরীকে সিট থেকে জোর করে তুলে দেওয়ার চেষ্টা করে। প্রতিবাদে সরব হন চাঁদ সুলতানা গাজি ও তাঁর ২ মেয়ে। তারা প্রতিবাদ করতেই, জনৈক ২ নিত্যযাত্রী মহিলা তাঁদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং ২ কিশোরীকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। বেধড়ক মারধরের ঘটনায় গুরুতর জখম হয় ওই ২ কিশোরী। অন্যান্য যাত্রী ও তাদের মা থামাতে গেলে তাঁরাও আক্রান্ত হন। ট্রেনের মধ্যে জখম হন তাঁরাও। 

এরপর ট্রেনের সহযাত্রীরা-ই জখম ২ কিশোরীকে উদ্ধার করে। তাদেরকে বারুইপুরের উত্তরভাগে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যায় চিকিৎসার জন্য। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু জখম ২ কিশোরী, তাদের মায়ের সঙ্গে যখন বাড়িতে ফিরছিল, তখন আবার অসুস্থ হয়ে পড়ে। তড়িঘড়ি আবার তাদেরকে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় পরিবারের সদস্যরা। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই দুই কিশোরী। এই ঘটনায় অভিযোগ দায়ের করেছে ওই ২ কিশোরীর পরিবার। রেল পুলিস জানিয়েছে, ওই পরিবার অভিযোগ করেছে। কারা ট্রেনের মধ্যে এই ঘটনা ঘটাল, তারা তদন্ত করে দেখছে।

আরও পড়ুন, Bengal weather Today: আসছে শীতের দ্বিতীয় স্পেল! কবে থেকে 'সিভিয়ার ‌কোল্ড ডে'?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.