Katwa: হাঁটুর উপরের অংশ ফুঁড়ে বেরিয়ে গিয়েছিল লোহার রড, ঝুঁকির অস্ত্রোপচারে বাঁচল যুবকের প্রাণ

শনিবার রাত নটা নাগাদ বাড়ি ফেরার সময় পা হড়কে ওই লোহার উপরে পড়ে যায় অভিজিত্

Updated By: Jul 3, 2022, 04:41 PM IST
Katwa: হাঁটুর উপরের অংশ ফুঁড়ে বেরিয়ে গিয়েছিল লোহার রড, ঝুঁকির অস্ত্রোপচারে বাঁচল যুবকের প্রাণ

সন্দীপ ঘোষ চৌধুরী: ঝুঁকির অস্ত্রোপচার করে যুবকের প্রাণ বাঁচালেন কাটোয়া মহকুমা হাসপাতালের চিকিত্সকেরা। নর্দমা ঢালাই করার জন্য খাড়া করা একটি লোহার রড় এফোঁড় ওফোঁড় করে দিয়েছিল অভিজিত্ মাঝি নামে এক যুবকের পা। অস্ত্রোপচার করে সেই রড বের করলেন হাসপাতালের চিকিত্সক ডা সন্দীপ পাড়ি।

দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে এখনও আতঙ্কে কাঁপছেন অভিজিত্। অন্যদিকে, চিকিত্সক সন্দীপ পাড়ির বক্তব্য, সাহসের উপরে ভর করে অস্ত্রোপচারটা করেছি। যুবকের পরিবারের বক্তব্য, চিকিত্সকের সাহসের জন্যেই ছেলের প্রাণ বাঁচল।

নর্দমা নির্মাণের কাজ চলছিল কেতুগ্রামের সীতাহাটি পঞ্চায়েতের নৈহাটি গ্রামে। নর্দমার উপরে কংক্রিটের ঢালাইয়ের জন্য মিস্ত্রিরা লোহার রড সাটারিং করেছিল। শনিবার রাত নটা নাগাদ বাড়ি ফেরার সময় পা হড়কে ওই লোহার উপরে পড়ে যায়। সঙ্গে সঙ্গেই ওই রডটি তার পায়ের হাঁটুর উপরের অংশে বিঁধে যায়। তার চিত্কারে লোকজন জড়ো হয়ে ওই রডটি কেটে বের করে। আনা হয় কাটোয়া মহকুমা হাসপাতালে। সেখানে আনার পরই দ্রুত অস্ত্রোপচার করে রডটি বের করে দেন শল্য চিকিত্সক সন্দীপ পাড়ি।

অভিজিতের মা দীপালি মাঝি বলেন, বাড়ির সামনেই নর্দমা। সেটি পার করেই বাড়ি ঢুকতে হয়। ওই নর্দমা ঢালাই করা হবে বলে লোহার রড় খাড়া করা হয়েছিল। আমার ছেলে ওই রডের উপরে পড়ে যায়। ওর পায়ে একটি লোহার রড বিঁধে যায়। ওই দৃশ্য দেখে আমি অজ্ঞান হয়ে গিয়েছিলাম। পাড়ার ছেলেরা ওকে হাসপাতালে নিয়ে যায়। সেখানকার ডাক্তারবাবুই আমার ছেলেকে বাঁচিয়েছেন।

আরও পড়ুন-EXCLUSIVE: বিজেপির রাজনৈতিক প্রস্তাব- মোদীর নেতৃত্বে উজ্জ্বল ভারত, মিথ্যার বেসাতি করছে বিরোধীরা

আরও পড়ুন-চব্বিশে ফাইনাল, সিএএ নিয়ে সতর্ক বিজেপি 

আরও পড়ুন- 'ও উইকেটকিপারদের ব্রায়ান লারা'! ওয়াঘার ওপার থেকে পন্থের প্রশংসা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.