ডোমকল কলেজের নবীনবরণে স্বল্পবসনাদের চটুল নাচ, দেখুন ভাইরাল ভিডিও

কলেজের নবীনবরণ অনুষ্ঠানে বাইরে থেকে শিল্পীদের নিয়ে আসা হয়।

Updated By: Nov 29, 2018, 02:52 PM IST
ডোমকল কলেজের নবীনবরণে স্বল্পবসনাদের চটুল নাচ, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : কলেজের নবীনবরণ। স্কুলজীবনের হরেক বিধিনিষেধের গণ্ডি ছাড়িয়ে এক চিলতে খোলা আকাশ। ক্যাম্পাস, পড়াশোনা, লাইব্রেরি, আড্ডা- সব মিলিয়ে স্বাবলম্বী হওয়ার পথে প্রথম ধাপ। স্কুলের গণ্ডি পেরনো পড়ুয়ার দলকে এই কলেজজীবনে স্বাগত জানাতেই নবীনবরণ। কিন্তু মুর্শিদাবাদের ডোমকল কলেজে নবীনবরণ অনুষ্ঠানে যেটা হল, তাকে আপনি ঠিক কী বলবেন?

দেখুন, নবীনবরণ অনুষ্ঠানের সেই ভিডিও...

নবীনবরণ না জলসা বোঝা দায়! তারস্বরে বক্স বাজছে। বক্সে বাজছে চটুল গান। আর তার সঙ্গেই মঞ্চে চলছে একের পর এক স্বল্পবাসনাদের উদ্দাম নাচ। অভিযোগ, কলেজের নবীনবরণ অনুষ্ঠানে বাইরে থেকে শিল্পীদের নিয়ে আসা হয়। আর তাঁদের সেই চটুল নাচ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শকরা।

আরও পড়ুন, স্বামীর চাহিদার অত্যাচারে বিয়ের ৪ মাসে আত্মঘাতী যুবতী

এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা হু হু করে ছড়িয়ে পড়ে। এই ভিডিও ঘিরে শুরু হয়েছে সমালোচনা। শিক্ষাঙ্গনে কীভাবে এধরনের চটুল নাচের অনুমতি দেওয়া হল? সে নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

আরও পড়ুন, প্রেমিকের সঙ্গে পালিয়েছে মেয়ে, মা নিল চরম সিদ্ধান্ত

অনুষ্ঠানের ব্যানারে আমন্ত্রিত হিসেবে বেশ কয়েকজন স্থানীয় নেতার নামও রয়েছে। যদিও কলেজ কর্তৃপক্ষের দাবি, এধরনের কোনও অনুষ্ঠানের অনুমতি দেওয়া হয়নি। এধরনের কোনও অনুষ্ঠানের কথা তারা জানে না। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।

.