Dinhata: সন্দেশখালির পুনরাবৃত্তি দিনহাটায়! রাত ১২টায় তৃণমূল পার্টি অফিসে মহিলাকে ডাকার অভিযোগ

মঙ্গলবার কোচবিহার জেলা বিজেপির নেত্রী অর্পিতা নারায়ণের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ভিডিয়োতে মুহূর্তে শোরগোল পড়ে যায় গোটা জেলার রাজনৈতিক মহলে। ভিডিয়োতে দেখা যায় এক মহিলা জবানবন্দী দিচ্ছে।

Updated By: Feb 21, 2024, 04:16 PM IST
Dinhata: সন্দেশখালির পুনরাবৃত্তি দিনহাটায়! রাত ১২টায় তৃণমূল পার্টি অফিসে মহিলাকে ডাকার অভিযোগ
নিজস্ব ছবি

দেবজ্যোতি কাহালি: সন্দেশখালির পুনরাবৃত্তি কি দিনহাটায়? পিঠে খাওয়ার অজুহাতে রাত বারোটায় তৃণমূল পার্টি অফিসে বিজেপি নেত্রীকে ডাকার অভিযোগ তৃণমূল নেতাদের বিরুদ্ধে। অভিযোগের তীর সরাসরি উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী উদয়ন গুহর দিনহাটা শহর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিশু ধর এবং দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্যের বিরুদ্ধে।

আরও পড়ুন, Paschim Medinipur: মাঠ থেকে আলু তোলার আগেই উধাও শীত! আবহাওয়ার খামখেয়ালিপনায় উদ্বিগ্ন কৃষককুল

মঙ্গলবার কোচবিহার জেলা বিজেপির নেত্রী অর্পিতা নারায়ণের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ভিডিয়োতে মুহূর্তে শোরগোল পড়ে যায় গোটা জেলার রাজনৈতিক মহলে। ভিডিয়োতে দেখা যায় এক মহিলা জবানবন্দী দিচ্ছে। নিজেকে হাড়িভাঙ্গা এলাকার বাসিন্দা দাবি করে ওই মহিলা অভিযোগ করেন, মন্ত্রী উদয়ন গুহ, তৃণমূল নেতা বিশু ধর এবং দীপক ভট্টাচার্যের নেতৃত্বে তৃণমূলের নেতারা ওই মহিলাকে রাত ১২টার সময় তাদের দলীয় পার্টি অফিসে পিঠে বানানোর জন্য ডাকে।

সেই সঙ্গে আরও নানান ধরনের ইঙ্গিত দেয়। কিন্তু সেই মহিলা তাদের সেই কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার বাড়িতে ভাঙচুর চালায় তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা। কিন্তু সেই মহিলা ভিডিয়োতে উল্লেখ করেনি তাকে কবে কীভাবে ডাকা হয়েছে। তবে এই মহিলার অভিযোগকে একেবারে হেসে উড়িয়ে দিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী উদায়ন গুহ। তিনি জানান, তৃণমূল কংগ্রেসের এতটাই দুরবস্থা আসেনি যে পিঠে খাওয়ানোর জন্য বাড়ির মহিলাদেরকে না বলে অন্য বাড়ির মহিলাকে রাত ১২টার সময় পার্টি অফিসে ডাকা হবে।

পাশাপাশি বিজেপিকে কটাক্ষ করে মন্ত্রী আরও জানায় বিজেপি এতটাই নিচে নেমে গেছে যে সন্দেশখালির মত ইস্যুকে সামনে রেখে গোটা বাংলায় এসব ছড়িয়ে দিতে চাইছে আর সেটা দিয়েই তারা ভোট বৈতরণী পার হতে যাচ্ছে। এমনকী নিজের সম্পর্কে মন্ত্রী আরও জানান, রাত ১২টা তো দূরের কথা তিনি এবং বাকি তৃণমূল নেতারা রাত নটার মধ্যেই সমস্ত কর্মসূচি সেরে বাড়িতে ফেরেন। একই সঙ্গে যে মহিলা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন সেই মহিলা তাকে কোনওদিন সামনাসামনি দেখেছে কিনা সে বিষয়েও ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দেন মন্ত্রী।

আরও পড়ুন, Malda: পেটের টানে ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিক, মৃত্যু পঞ্চায়েত সদস্যার ছেলের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.