Dilip Ghosh: 'তোদের বুকে পা দেব... জিভ টেনে ছিঁড়ে না দিই,' দিলীপ আছেন দিলীপেই!

দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখান একজন তৃণমূল কর্মী-সমর্থক। 'গো-ব্যাক' স্লোগান দেন। তারপরই পালটা হুঁশিয়ারি দেন দিলীপ ঘোষ।

Updated By: Oct 14, 2022, 12:38 PM IST
Dilip Ghosh: 'তোদের বুকে পা দেব... জিভ টেনে ছিঁড়ে না দিই,' দিলীপ আছেন দিলীপেই!

ই.গোপী: ফের বিতর্কে দিলীপ ঘোষ। তাঁকে ঘিরে 'গো-ব্যাক' স্লোগান উঠতেই পাল্টা তিনিও তৃণমূল কর্মীদের বুকে পা তুলে দেবেন বলে হুঁশিয়ারি দিলেন! এমনকি, জিভ টেনে ছিঁড়ে নেওয়ারও হুমকি দেন তিনি। সবমিলিয়ে শুক্রবার সকালে ঘটনাবহুল পূর্ব মেদিনীপুরের নারায়ণগড়। এদিন সকালে বেলদা বাজার-স্টেশন এলাকায় বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে মর্নিং ওয়াকে বের হন দিলীপ ঘোষ। তখনই স্থানীয় বিধায়ক সূর্যকান্ত আঢ্যর বাড়ির থেকে ঢিলছোঁড়া দূরত্বে সাংসদ দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখান একজন তৃণমূল কর্মী-সমর্থক। ওঠে 'গো-ব্যাক' স্লোগান।

সঙ্গে সঙ্গেই  তৃণমূল কর্মীদের উদ্দেশে পালটা আক্রমণাত্মক হুঁশিয়ারি দেন সাংসদ। বলেন, 'তোদের বুকে পা দেব রে। সকাল সকাল চোরেদের মুখ দেখতে হল। দিনটাই খারাপ যাবে রে।' পরে তিনি কটাক্ষের সুরে আরও বলেন, 'বেলদা বাজার-স্টেশন এলাকায় মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলাম। হঠাৎ তৃণমূলের কিছু লোক, পঞ্চায়েত সদস্য, আমাদের পিছনে স্লোগান দিতে শুরু করে। কীসের কষ্ট আমি বুঝতে পারছি না! কোনওদিন সকালে হাঁটে না। কাটমানি খায় আর ঘুমায়।' এরপরই তাঁকে তাঁর বিরুদ্ধে দুর্নীতি, ১০০ দিনের কাজের টাকা আত্মসাৎ করার অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কার্যত মেজাজ হারান দিলীপ ঘোষ। বলেন, 'বলুক না, জিভ টেনে ছিঁড়ে না দিই। কার বাপের হিম্মত আছে। টাকা ওরা ঝেড়ে দিয়েছে, তাই টাকা আসছে না। যেদিন হিসেব দেবে, সেদিন টাকা আসবে।'

আরও পড়ুন, Tapas Roy, Sudip Banerjee: সুদীপ কি দলের ঊর্ধ্বে নাকি? তাপসের আরও চড়া ও কড়া সুরে বিব্রত তৃণমূল

দিলীপ ঘোষের একের পর এর এই মন্তব্যের জেরে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী। প্রসঙ্গত, মাসখানেক আগে 'সিবিআই সেটিং' তত্ত্বের কথা বলে দলের বিরাগভাজন হয়েছিলেন দিলীপ ঘোষ। তিনি মন্তব্য করেছিলেন, 'গত কয়েক বছর ধরে সিবিআই এখানে সেটিং করছিল। এখানে সিবিআই তদন্ত চলছিল। কিন্তু কোনও এফেক্ট হচ্ছিল না, ধরা পড়ছিল না। কারণ কী? এখানেও সর্ষের মধ্যে ভূত ছিল। কিছু অফিসার ছিল। অনেকে বিক্রিও হয়।' তাঁর এহেন মন্তব্যের পর বিজেপি শীর্ষ নেতৃত্বের তরফে তাঁকে সতর্কও করা হয়। এমনকি সংবাদমাধ্যমে মুখ খোলার বিষয়েও 'সেন্সর' করা হয়েছিল তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.