আগে কাটমানির টাকা ফেরত, তারপর কলকাতার বাস ছাড়বেন, নিদান দিলীপের

২১ জুলাইয়ের সভা ভেস্তে দিতে বিজেপির হাতিয়ার কাটমানি ফেরত।   

Updated By: Jul 20, 2019, 09:42 PM IST
আগে কাটমানির টাকা ফেরত, তারপর কলকাতার বাস ছাড়বেন, নিদান দিলীপের

নিজস্ব প্রতিবেদন: আগে কাটমানির টাকা ফেরত, তারপর কলকাতা। ২১ জুলাইয়ের আগের দিন বাঁকুড়ার ওন্দার সভা থেকে কর্মী-সমর্থকদের এমন নিদানই দিলে দিলীপ ঘোষ। একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতির কটাক্ষ, আগামিকাল কলকাতায় সার্কাস হতে চলেছে। 

তৃণমূলের ২১ জুলাইয়ের সভা ভেস্তে দেওয়ার ছক কষেছে বিজেপি। তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন জাতীয় সম্পাদক রাহুল সিনহা। শনিবার বাঁকুড়ার ওন্দার সভায় এক ধাপ উপরে উঠে দিলীপ ঘোষের নিদান, আগামিকাল বাঁকুড়া থেকে কলকাতায় যাওয়া নেতাদের বাস ঘিরে ধরবেন। আগে কাটমানি ফেরত, তারপর কলকাতা। সাধারণ মানুষের কষ্টের টাকা কড়ায়গণ্ডায় আদায় করা হবে। 

দিলীপের কটাক্ষ, রবিবার ধর্মতলায় সার্কাস হতে চলেছে। বিজয় মিছিল না শোকমিছিল? উত্তর আসে, শোকমিছিল। বিজেপির রাজ্যসভাপতি বলেন, 'আর সার্কাস দেখতে কেউ যাবেন না। বাঁকুড়া থেকে তো কেউ যাবে না। কোথাও তো কিছু দেখা গেল না। আমাদের বিজয় মিছিল করতে অনুমতি দিচ্ছে না। আমাদের সভার আগে ১৪৪ ধারা জারি করে দিচ্ছে। তৃণমূল সরকার কেসই দিতে পারে শুধু।'       

প্রাথমিক শিক্ষকদের অনশনমঞ্চে হাজির হয়ে এদিন দিলীপ দাবি করেন, ২১ জুলাইয়ের ইতিহাসে সবচেয়ে কম লোক হতে চলেছে আগামিকাল। তৃণমূলকে মানুষ শিক্ষা দিয়েছে। কাল আরও একবার বুঝিয়ে দেবে।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীকে অন্ধকারে রেখে সিদ্ধান্ত, ২১ জুলাইয়ের আগে মমতাকে ফোন অমিতের

.