Video: 'জিনা ইসিকা নাম হ্যায়...' পাহাড়ের রাস্তায় গান ধরলেন DIG, তাল মেলালেন Mamata

বৃহস্পতিবার সকালে কার্শিয়াংয়ের রাস্তায় হাঁটেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় 

Updated By: Oct 28, 2021, 08:00 PM IST
Video: 'জিনা ইসিকা নাম হ্যায়...' পাহাড়ের রাস্তায় গান ধরলেন DIG, তাল মেলালেন Mamata

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রশাসনিক বৈঠক করার পাশাপাশি পাহাড়ের উন্নয়ন নিয়েও আলোচনা করেন তিনি। এবারের পাহাড় সফরে অন্য মুডে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। কখনও রাস্তায় বসে চায়ের কাপে চুমুক দিতে দেখা যায় তাঁকে। কখনও বাচ্চাদের সঙ্গে খোশ মেজাজে কথা বলেন। মমতা বন্দ্য়োপাধ্যায়কে (CM Mamata Banerjee) হিন্দি গান শোনান দার্জিলিংয়ের ডিআইজি অমিত জাবালগি (IPS Amit Jabalgi)।

কার্শিয়াং সফরে গিয়ে বুধবারের মতো বৃহস্পতিবার সকালেও প্রাতঃভ্রমণে বের হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। মহানদী পয়েন্টে মর্নিং ওয়াকে যান তিনি। শিশুদের সঙ্গে কথা বলেন। কার্শিয়াংয়ের মনোরম পরিবেশে মুখ্যমন্ত্রীকে হিন্দি গান শোনান ডিআইজি অমিত জাবালগি (IPS Amit Jabalgi)। মুখ্যমন্ত্রী যে গানটি উপভোগ করেছেন, সেটা তাঁর শরীরি ভাষাতেই বোঝা যায়। গানের ছন্দে ছন্দে তালও মেলান তিনি।  

আরও পড়ুন: Cyber Crime: KYC আপডেটের ফাঁদ! উত্তরপাড়ার বৃদ্ধের ৩ অ্যাকাউন্ট থেকে গায়েব ৩ লাখ

আরও পড়ুন: Daspur: সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ দাসপুর, ইসমাইলের তৈরি কালী-ই পুজো পাচ্ছে ৪০ বছর ধরে

রাজ কাপুর, নূতন অভিনীত 'আনারি' ছবির 'কিসি কি মুসকুরাহাতো পে হো নিসার' গানটি গেয়ে মুখ্যমন্ত্রীকে শোনান তিনি। সঙ্গীত পরিচালক ছিলেন শঙ্কর জয়কিশান। আসল গানটি গেয়েছিলেন মুকেশ।
 

বুধবারও কার্শিয়াংয়ের রাস্তায় হাঁটতে বের হন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। সঙ্গী ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। প্রায় ৬ কিলোমিটার রাস্তা অতিক্রম করে মহানদী ভিউ পয়েন্ট গিদ্দায় যান মমতা। স্রেফ স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলাই নয়, মহানদী পয়েন্টে রাস্তার পাশে চায়ের দোকানে সামনে চেয়ার নিয়ে বসেন মুখ্যমন্ত্রী। চা খেতে খেতে দোকানির সঙ্গে গল্প করতেও দেখা যায়। পরে একটি দোকান থেকে জুতোও কেনেন তিনি।

ভোট মিটতেই পাঁচদিনের জন্য উত্তরবঙ্গে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার শিলিগুড়ি উত্তরকন্যায় আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার আধিকারিকদের সঙ্গে প্রশাসনিক বৈঠক করেন তিনি। মঙ্গলবার প্রশাসনিক বৈঠক ছিল কার্শিয়াংয়ে। সেই বৈঠকে পাহাড়ের শান্তি ফেরানো ও উন্নয়নের বার্তা দেন মুখ্যমন্ত্রী। অনীত থাপা, রোশন গিরিদের বলেন, 'দার্জিলিং সমস্যার স্থায়ী সমাধানের পরিকল্পনা করুন'।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.