Jahangirpuri Violence: জাহাঙ্গীরপুরী হিংসা, আনসারের ২ পরিচিতের খোঁজে হলদিয়ায় দিল্লি পুলিসের টিম

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার ফের হলদিয়া মহকুমার আরও কয়েকটি বাড়িতে যাবে তদন্তকারী দলটি

Updated By: Apr 20, 2022, 06:14 PM IST
Jahangirpuri Violence: জাহাঙ্গীরপুরী হিংসা, আনসারের ২ পরিচিতের খোঁজে হলদিয়ায় দিল্লি পুলিসের টিম

নিজস্ব প্রতিবেদন: হনুমান জয়ন্তীতে দিল্লির জাহাঙ্গীরপুরী এলাকার হাঙ্গামায় মুল অভিযুক্ত মহম্মদ আনসারের বাড়ি হলদিয়ায়। সেই হলদিয়াতেই এল দিল্লি পুলিসের একটি দল। আনসারের কল লিস্ট খতিয়ে দেখেছে পুলিস। তার সঙ্গে যাদের যোগাযোগ ছিল তাদের খোঁজেই মঙ্গলবার রাজ্যে এসেছে দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চের একটি টিম।

বুধবার পূর্ব মেদিনীপুরের মহিষাদল, সুতাহাটার বিভিন্ন জায়গায় যায় দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। মঙ্গলবার মহিষাদল এসেছে দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চের এএসআই সুরেশ কুমার-সহ ৩ জনের একটি দল। এদিনই তাঁরা মহিষাদল থানায় অনেকক্ষণ কথা বলেন।

এদিন সকালে দিল্লি পুলিসের ওই দলটি যায় হলদিয়ার সুতাহাটা থানায়। পুলিস সূত্রে খবর, দিল্লি পুলিসের কাছে রয়েছে আনসারের বেশকিছু ছবি ও কল রেকর্ড। সেই তথ্য প্রমাণের ভিত্তিতে পুলিস জানার চেষ্টা করছে আনসারের সঙ্গে বাংলার কার কার সঙ্গে যোগাযোগ ছিল। সুতাহাটা থানা থেকে বেরিয়ে পুলিসের দলটি যায় এলাকার গোপালচক গ্রামে।

দিল্লি পুলিসের দাবি, আনসারের কল লিস্টে রয়েছে শেখ দিলশাদ নামে এক যুবক। তার বাড়ি গোপালচক গ্রামে। এদিন গ্রামে গিয়ে গ্রামবাসীদের কাছ থেকে দিলশাদ সম্পর্কে খোঁজ খবর নেয় দিল্লি পুলিসের দলটি। জানা গিয়েছে দিলশাদ এখন দিল্লিতেই থাকে। এখানে তার যে ঘরবাড়ি রয়েছে সেখানে তালা দেওয়া। বহুদিন সে গ্রামেই ঢোকেনি।

এখানেই তল্লাশি শেষ হয়নি দিল্লি পুলিসের। গোপালচক গ্রাম থেকে বেরিয়ে দিল্লি পুলিসের দলটি যায় সুতাহাটা থানার কুকড়াহাটির হিয়াত্পুরে। ওই গ্রামেই থাকে  শেখ জাকির নামে এক যুবক। তার সঙ্গেও আনসারের যোগাযোগ ছিল। জাকিরকে গ্রেফতার করেছে দিল্লি পুলিস। তার আত্মীয়দের সঙ্গে কতা বলে তদন্তরাকীর দলটি। তবে আনসারের সঙ্গে একদল লোকের যোগাযোগ ছিল, এমনটাই মনে করছে দিল্লি পুলিস।

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার ফের হলদিয়া মহকুমার আরও কয়েকটি বাড়িতে যাবে তদন্তকারী দলটি। আনসারের ফোন কল লিস্ট থেকে যাদের নাম পাওয়া গিয়েছে তাদের ঠিকানা ভেরিফিকেশন সহ অন্যান্য খোঁজ খবর করবেন তাঁরা।

আরও পড়ুন-দিল্লির জাহাঙ্গীরপুরী হিংসায় মূল অভিযুক্ত আনসার একজন বিজেপি নেতা: আপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.