থানার লকআপে মিলল বন্দির ঝুলন্ত দেহ

থানার লকআপে মিলল বন্দির ঝুলন্ত দেহ। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। স্ত্রী লক্ষ্মী টুডুকে মারধরের অভিযোগে বৃহস্পতিবার সন্ধেয় স্বামী সুখদেব টুডুকে আটক করে মেমারি থানার পুলিস। শুক্রবার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে সুখদেবকে গ্রেফতার করে পুলিস। শুক্রবার দুপুরেই লকআপের বাথরুম থেকে মেলে বন্দির ঝুলন্ত দেহ।  সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা গেছে,লকআপের ভেতরে অভিযুক্ত সুখদেব টুডু কম্বলের একটি অংশ ছিঁড়ে দড়ির মতো করে নিয়ে বাথরুমে ঢুকছে।  ফুটেজ খতিয়ে দেখে পুলিসের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যারই ঘটনা।

Updated By: May 6, 2017, 08:29 AM IST
 থানার লকআপে মিলল বন্দির ঝুলন্ত দেহ

ওয়েব ডেস্ক: থানার লকআপে মিলল বন্দির ঝুলন্ত দেহ। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। স্ত্রী লক্ষ্মী টুডুকে মারধরের অভিযোগে বৃহস্পতিবার সন্ধেয় স্বামী সুখদেব টুডুকে আটক করে মেমারি থানার পুলিস। শুক্রবার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে সুখদেবকে গ্রেফতার করে পুলিস। শুক্রবার দুপুরেই লকআপের বাথরুম থেকে মেলে বন্দির ঝুলন্ত দেহ।  সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা গেছে,লকআপের ভেতরে অভিযুক্ত সুখদেব টুডু কম্বলের একটি অংশ ছিঁড়ে দড়ির মতো করে নিয়ে বাথরুমে ঢুকছে।  ফুটেজ খতিয়ে দেখে পুলিসের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যারই ঘটনা।

আরও পড়ুন ১০০ দিনের কাজ পাওয়া নিয়ে ফের অশান্তি পুরুলিয়ায়

থানার লকআপে বন্দি মৃত্যুর জেরে ক্ষুব্ধ গ্রামবাসীরা। ঘটনার প্রতিবাদে মেমারি-কাটোয়া রোডের ঝিকরায় রাতভর পথ অবরোধ করেন বাসিন্দারা। দোষীদের অবিলম্বে শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন  সুতীব্র জলকষ্টেও জল নষ্ট তারকেশ্বরের সন্তোষপুরে

.