বাড়ির পুরোহিতের সঙ্গে বৌমার পরকিয়া! দেখে ফেলায় খুন শাশুড়ি

 শাশুড়িকে  প্রথমে বালিশ চাপা দিয়ে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করে।

Updated By: Oct 10, 2020, 04:03 PM IST
বাড়ির পুরোহিতের সঙ্গে বৌমার পরকিয়া!  দেখে ফেলায় খুন শাশুড়ি

নিজস্ব প্রতিবেদন:   বাড়ির পুরোহিতের সঙ্গে বৌমার পরকীয়ায় বাধা শাশুড়ির! আর এতেই বৌমা ও তার প্রেমিকের হাতে খুন হতে হল শাশুড়িকে। পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে বৃদ্ধা খুনের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এল পুলিশের হাতে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তদের। জানা যাচ্ছে, শুক্রবার  ভর দুপুরে দাসপুর থানার  হুসনাবাজারের এক গৃহস্থের বাড়ি থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ার গলা কাটা দেহ। দাসপুর বাজার লাগোয়া হুসনাবাজারের নিমাই গোস্বামীর স্ত্রী মৌসুমি গোস্বামীর রক্তাক্ত নিথর দেহ গলার নলি কাটা অবস্থায় মেলে তারই শোয়ার ঘর থেকে। ঘটনায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। তবে কী কারণে খুন তা নিয়ে মৃতের পরিবারের বক্তব্য স্পষ্ট ছিলনা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দাসপুর থানার ওসি সুদীপ ঘোষাল  ও ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী। 

ঘটনায় বাড়ি তল্লাশি চালানোর পাশাপাশি স্বামী,ছেলে ও ছেলের বৌকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। আর মৃতের দেহ উদ্ধার করে ময়না তদন্তের পাঠায়। তদন্তে নেমে
 শুক্রবার রাত নাগাদ পুলিশ জানতে পারে  শাশুড়িকে খুন করেছে তারই বৌমা সুস্মিতা বটব্যাল গোস্বামী।  বৌমা জেরার মুখে খুনের কথা স্বীকার করে। এমনকি খুন করার পর কোথায় অস্ত্র ফেলা হয়েছে তাও জানায়।  

বৌমা পুলিসকে জানায়,  সে বাড়ির পুরোহিত গোরাচাঁদ  মুখার্জীর  সঙ্গে তার শাশুড়িকে  প্রথমে বালিশ চাপা দিয়ে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করে। ওই পুরোহিতের সাথে বৌমার প্রেমে বাধা হয়ে ছিল শাশুড়ি। ধৃতদের শনিবার তোলা হবে ঘাটাল আদালতে।

.