রীতিমতো ফিল্মি কায়দায় ৭ দুর্ধর্ষ ডাকাতকে জালে তুলল কাঁথি থানার পুলিস

Updated By: Jul 14, 2017, 10:32 PM IST
রীতিমতো ফিল্মি কায়দায় ৭ দুর্ধর্ষ ডাকাতকে জালে তুলল কাঁথি থানার পুলিস

ওয়েব ডেস্ক : রীতিমতো ফিল্মি কায়দায় ৭ দুর্ধর্ষ ডাকাতকে জালে তুলল কাঁথি থানার পুলিস। এক মোবাইল চোরের সিজ করা মোবাইল অন রেখে পুরো ডাকাতির প্ল্যান ধরে ফেলে পুলিস। এরপর বিভিন্ন টাওয়ার লোকেশন ট্র্যাক করে ৭ ডাকাতকে ধরে ফেলে পুলিস। বেশ কয়েকজন ডাকাতকে মাঠের ওপর দিয়ে তাড়া করে পাকড়াও করে পুলিস।

দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুর পর মোটা অঙ্কের ইনসিওরেন্সের টাকা বাড়িতেই রাখা ছিল। গতকাল রাতে ওই বাড়িতে ডাকাতির ছক কষে একদল দুষ্কৃতী। দিনদুয়েক আগে এক মোবাইল চোর ধরা পড়ে কাঁথি বাজারে। তার মোবাইলটি অন করে থানায় রেখেছিল পুলিস। গতকাল সন্ধেয় ওই মোবাইলে ফোন আসে। ডাকাতির প্ল্যানিংয়ের কথা জেনে ফেলে পুলিস। এরপর ভগবানপুর শিববাজার, মারিশদা, রামনগর, ভাজাচাউলি প্রভৃতি এলাকা থেকে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে ৭ দুর্ধর্ষ ডাকাতকে ধরে ফেলে কাঁথি থানার পুলিস।

বাড়ি, গাড়ি আটকে ডাকাতি, পেট্রোল পাম্প লুঠ, জাল নোটের কারবার সহ গাঁজা সরবরাহ ও খুনের কুখ্যাত আসামি এরা। এদের কাছ থেকে বেশ কিছু জালনোট, ধারালো অস্ত্র, মোবাইল, বেশ কিছু সোনার দোকান ও বাড়িতে ডাকাতির প্ল্যানপেপার উদ্ধার করেছে পুলিস। এদের পিছনে রয়েছে আরও বড়সড় গ্যাং। পুলিস সূত্রে এমনটাই খবর।

আরও পড়ুন- চম্পাহাটিতে বাজি কারখানায় বিস্ফোরণ, মৃত ১

.