Md Salim: 'সুপ্রিম কোর্টেরও এইরকম সাহস সঞ্চার করা উচিত’, পাক কোর্টের উদাহরণ বিস্ফোরক সেলিমের

পাকিস্তানের বর্তমান পরিস্থিতি এবং প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান প্রসঙ্গে তিনি বলেন, ‘ইমারান কে যে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে তা পাকিস্তানের সুপ্রিম কোর্টই রায় দিয়েছে। কিন্তু পাকিস্তানের সুপ্রিম কোর্ট দেশের সরকারে বিরুদ্ধে রায় দেয়’। তিনি আরও বলেন, ‘আমাদের হাইকোর্টও রাজ্য সরকারের বিরুদ্ধে রায় দেয়। আমাদের সুপ্রিম কোর্টেরও এইরকম সাহস সঞ্চার করা উচিত!’

Updated By: May 15, 2023, 09:45 AM IST
Md Salim: 'সুপ্রিম কোর্টেরও এইরকম সাহস সঞ্চার করা উচিত’, পাক কোর্টের উদাহরণ বিস্ফোরক সেলিমের
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: ভাটপাড়ায় বেংগল চটকল মজদুর ইউনিয়ন ৬৭ তম প্রকাশ্য সন্মলনে উপস্থিত ছিলেম বাম নেতা মহম্মদ সেলিম। সেই সভা থেকেই তিনি প্রকাশ্যে কড়া ভাষায় আক্রমণ করেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস এবং শাসকদলের নেতৃত্ব অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টাকা কার কাছে আছে এমন প্রশ্ন তোলেন তিনি এই সভা থেকে।

অভিষেকের নবজোয়ার প্রসঙ্গে

মহম্মদ সেলিম বলেন, ‘আমরা বলছি আসল ভোট করো ওরা নকল ভোট করছে। আমরা বলছি পঞ্চায়েত ভোট করো ওরা নকল ভোট করে যাচ্ছে সব জায়গায়। মানুষ নকল ভোটের বদলে আসল ভোট করাবে’।

আরও পড়ুন: Bengal Weather Today: ফের তাপপ্রবাহের সম্ভাবনা রাজ্যে, তাপমাত্রা পৌঁছাবে ৪০-এর ঘরে

অভিষেকের আসল টাকা কোথায়?

এই প্রশ্ন তুলে তিনি বলেন, ‘অভিষেকের কোটি কোটি টাকা কোথায়? শালির কাছে? শাশুড়ীর কাছে?’

পাকিস্তানের ইমরান প্রসঙ্গে

পাকিস্তানের বর্তমান পরিস্থিতি এবং প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান প্রসঙ্গে তিনি বলেন, ‘ইমারান কে যে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে তা পাকিস্তানের সুপ্রিম কোর্টই রায় দিয়েছে। কিন্তু পাকিস্তানের সুপ্রিম কোর্ট দেশের সরকারে বিরুদ্ধে রায় দেয়’।

তিনি আরও বলেন, ‘আমাদের হাইকোর্টও রাজ্য সরকারের বিরুদ্ধে রায় দেয়। আমাদের সুপ্রিম কোর্টেরও এইরকম সাহস সঞ্চার করা উচিত!’

আরও পড়ুন: Abhishek Banerjee: 'তুমি অনেক বড় হবে', অভিষেকের কোন আশ্বাসে দু'হাত তুলে আশীর্বাদ করলেন ৯৭ বছরের বৃদ্ধ?

কেরালা স্টোরি সম্পর্কে

মহম্মদ সেলিম জানিয়েছেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় চুরি বন্ধ করতে পারছে না! এদিকে কেরালা স্টোরি বন্ধ করে দিচ্ছে।‘

লাল ঝান্ডা ছেড়ে যাওয়াদের দলে ফেরানোর ডাক সেলিমের

মহম্মদ সেলিম বলেন, ‘লাল ঝান্ডা শ্রমিকদের ঝান্ডা, কোনও ধাপ্পা বাজ, তোলা বাজদের ঝান্ডা নয়! তাই বেছে বেছে দলে নিতে হবে। ছেড়ে যাওয়া ধান্দাবাজরা যেন দলে না ঢুকতে না পারে। যারা বসে গেছে ভয়ে, যারা কিছু পায়নি, দলের ব্যবহারে যারা দু:খ পেয়ে দল ছেড়ে গিয়েছে তাদের আহ্বান জানাতে হবে। তাদের কাছে যেতে হবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.