Anubrata Mandal: অনুব্রতর দিল্লি যাওয়া পাকা! কড়া পদক্ষেপ আসানসোল সংশোধনাগার কর্তৃপক্ষের

রাউস অ্যাভিনিউয়ের ওই মন্তব্যের পর গতকাল তার জবাব দেয় ইডি। এরপরই কালই রাউজ অ্য়াভিনিউ আদালত কর্তৃপক্ষ আসানসোল সংশোধনাগারকে মেল করে জানায় অনুব্রতকে দিল্লিতে পাঠানো হোক

Updated By: Mar 2, 2023, 04:17 PM IST
Anubrata Mandal: অনুব্রতর দিল্লি যাওয়া পাকা! কড়া পদক্ষেপ আসানসোল সংশোধনাগার কর্তৃপক্ষের

বাসুদেব চট্টোপাধ্যায়: গোরুপাচার মামলায় এবার কি দিল্লি যেতেই হচ্ছে অনুব্রত মণ্ডলকে? এনিয়ে আজ কড়া পদক্ষেপ নিল আসানসোল জেল কর্তৃপক্ষ। এনিয়ে তারা সওয়াল করল বিশেষ সিবিআই আদালতে।

আরও পড়ুন-তৃণমূল অপরাজেয় নয়, জয়ের গন্ধ পেয়েই মমতাকে নিশানা অধীরের

দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালতে চলছে অনুব্রতর বিরুদ্ধে গোরুপাচারকাণ্ডের একটি মামলা। সেই মামলায় দিল্লি হাইকোর্টে শুনানি রয়েছে ১৭ মার্চ। কিন্তু দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত রীতিমত ইডিকে ধমক দিয়েছে। আদালতের বক্তব্য, অনুব্রত মণ্ডলকে আদালতে পেশ করার নির্দেশ থাকলেও তাকে কেন দিল্লি আনা হচ্ছে না। সাত দিনের ভেতরে জবাব দিন। 

রাউস অ্যাভিনিউয়ের ওই মন্তব্যের পর গতকাল তার জবাব দেয় ইডি। এরপরই কালই রাউজ অ্য়াভিনিউ আদালত কর্তৃপক্ষ আসানসোল সংশোধনাগারকে মেল করে জানায় অনুব্রতকে দিল্লিতে পাঠানো হোক। সেইমত আজ সকালেই আসানসোল জেল কর্তৃপক্ষ বিশেষ সিবিআই আদালতে একটি অনুমতি চেয়ে চিঠি দেয়। তার পরিপ্রেক্ষিতে অনুমতি দিয়েও দিয়েছে সিবিআই আদালত। ফলে আজ কিংবা কাল অনুব্রত দিল্লি যাওয়া প্রায় পাকা। এনিয়ে প্রয়োজনীয় চিঠি পুলিসের কাছে চলে যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.