Bardhaman: ভ্যাকসিন চুরি করে হাতে নাতে পাকড়াও স্বাস্থ্যকর্মী, জনরোষ থেকে বাঁচাল পুলিস

জড়ো হন বহু উত্তেজিত মানুষ। তাদের রোষ থেকে বাঁচতে উত্পলকে হাসপাতালের পাশের মার্কেটে আটকে রাখা হয়

Updated By: Sep 2, 2021, 07:15 PM IST
Bardhaman: ভ্যাকসিন চুরি করে হাতে নাতে পাকড়াও স্বাস্থ্যকর্মী, জনরোষ থেকে বাঁচাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন চুরির অভিযোগ ঘিরে তোলপাড় পূর্ববর্ধমানের গলসি। এলাকার ভুঁড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে উত্পল ঘোষ নামে এক অস্থায়ী কর্মীকে হাতে নাতে ধরে ফেলেন এলাকাবাসী। এরপর তাকে হাসপাতালের পাশের একটি মার্কেট আটকে রাখা হয়।

আরও পড়ুন-পড়ুয়াদের সরকারি বৃত্তি পেতে ৭৫% নম্বর লাগবে না, ৬০% হলেই চলবে, ঘোষণা Mamata-র    

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে ভ্য়াকসিন চুরি করছিল ওই স্বাস্থ্যকর্মী। চুরি ধরা পড়ার খবর চাউর হতেই হাসপাতালে জড়ো হন বহু উত্তেজিত মানুষ। তাদের রোষ থেকে বাঁচতে উত্পলকে হাসপাতালের পাশের মার্কেটে আটকে রাখা হয়। প্রসঙ্গত, ওই মার্কেটেই রয়েছে উত্পলের একটি ওষুধের দোকান। সেখান থেকেই ভ্যাকসিন বিক্রির অভিযোগ উঠছিল।

আরও পড়ুন-Visva Bharati: ফের উত্তেজনা বিশ্বভারতীতে, উপাচার্যকে দেখতে এসে ফিরতে হল ডাক্তার-নার্সদের

স্থানীয় বাসিন্দা গোপীনাথ মুখোপাধ্যায়, রাজু মল্লিক, আসগর মল্লিকদের দাবি, মঙ্গলবার ভ্যাকসিন ক্যাম্প ছিল ভুঁড়ি হাসপাতালে। যেখানে ১৯৭ জনের ভ্যাকসিন নেওয়ার কথা ছিল। তবে সবাইকে ভ্যাকসিন দিতে না পারায় পরদিন আসতে বলেন হাসপাতাল কর্মীরা। সেইদিন সব ভ্যাকসিন না হওয়ায় পরদিন ২৭ জনকে ভ্যাকসিন দেওয়া হবে বলে টোকেন দেন উৎপল ও আশা কর্মীরা। সেখান থেকে সাতটি ভ্যাকসিন তিনি বাড়িতে নিয়ে যান বলে অভিযোগ করেন মানুষজন। তাদের দাবি, পয়সার বিনিময়ে নিজের বাড়ি থেকে ভ্যাকসিন বিক্রি করেছেন উৎপল। সেকথা স্বীকারও করে নেন উৎপল। শেষপর্যন্ত তাকে উদ্ধার করে নিয়ে যায় গলসি পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.