সিকিমে ৯৭ জনের দেহে মিলল ডেল্টা ভ্যারিয়েন্ট, রাজ্যে ঢোকায় কড়া নজরদারি প্রশাসনের

সিকিমের কাছে মল্লি ব্রিজের সিকিম চেকপোষ্টে একইভাবে পর্যটক ও পরিযায়ী শ্রমিকদের কোভিড সম্পর্কিত স্ক্রিনিং টেস্ট এবং যাবতীয় তথ্য চেক করে তাদের রাজ্যে প্রবেশের অনুমতি দেওয়া চলছে

Updated By: Jul 23, 2021, 06:02 PM IST
সিকিমে ৯৭ জনের দেহে মিলল ডেল্টা ভ্যারিয়েন্ট, রাজ্যে ঢোকায় কড়া নজরদারি প্রশাসনের

নিজস্ব প্রতিবেদন: সিকিমে ৯৭ জনের দেহে পাওয়া গিয়েছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট। এনিয়ে চরম সতর্কতা অবলম্বন করল রাজ্য প্রশাসন।

আরও পড়ুন-ভোটের ফল প্রকাশের পর রাজ্য নেতাদের সঙ্গে বৈঠকে বিজয়বর্গীয়, দিলেন গুরুত্বপূর্ণ নির্দেশ

ডেল্টা ভ্যারিয়েন্টের খবর পাওয়া মাত্রই সিকিম থেকে আসা পর্যটক ও সিকিমগামী মানুষজনের উপরে নজরদারি শুরু করেছে রাজ্য সরকার। কালিম্পং চেকপোস্টে সিকিম থেকে আসা শ্রমিক ও পর্যটকদের কোভিড সংক্রান্ত নথিপত্র খুঁটিয়ে দেখা হচ্ছে। নথিপত্রের সবকিছু ঠিকঠাক থাকলেই তবে রাজ্যে প্রবেশের অনুমতি মিলছে।

অন্যদিকে, সিকিমের কাছে মল্লি ব্রিজের সিকিম চেকপোষ্টে একইভাবে পর্যটক ও পরিযায়ী শ্রমিকদের কোভিড সম্পর্কিত স্ক্রিনিং টেস্ট এবং যাবতীয় তথ্য চেক করে তাদের রাজ্যে প্রবেশের অনুমতি দেওয়া চলছে।

আরও পড়ুন-শিশু পাচারকাণ্ডের তদন্তভার নিয়ে বাঁকুড়ায় সিআইডির টিম, জেরা করা হতে পারে ৩ অভিযুক্তকে

অন্যদিকে, দেখা গেল কোভিড সম্পর্কিত নথি ঠিকমতো না আনার ফলে রাজ্য ও রাজ্যের বাইরে থেকে আসা বেশ কিছু পর্যটককে ফিরিয়েও দিতে। এনিয়ে ক্ষোভ উগরে দিলেন পর্যটকরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.