দেনার কিস্তির টাকা জোগাড় করতে না পেরে আত্মঘাতী দম্পতি

বিয়ের পরই ব্যাঙ্ক থেকে ১ লাখ টাকা ঋণ নেন ওই দম্পতি। চুক্তি অনুযায়ী সাপ্তাহিক ২০০০ টাকা কিস্তিতে ওই ঋণ শোধ করার কথা ছিল।

Updated By: Feb 23, 2018, 12:02 PM IST
দেনার কিস্তির টাকা জোগাড় করতে না পেরে আত্মঘাতী দম্পতি

নিজস্ব প্রতিবেদন : মাথার উপরে ঋণের বোঝা। সপ্তাহে সপ্তাহে একটা নির্দিষ্ট অঙ্কের টাকা দিয়ে সেই ঋণশোধ করার কথা। আর সেই কিস্তির টাকা জোগাড় নিয়েই ঝামেলার সূত্রপাত। পরিণতি হল মর্মান্তিক। ঋণের দায়ে আত্মঘাতী হল এক দম্পতি। ঘটনাটি উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের।

গোয়ালপোখরের কোদলিয়া গ্রামের বাসিন্দা রাহুল দাসের সঙ্গে ৭ মাস  আগে বিয়ে হয় জ্যোতি দাসের। জানা গিয়েছে, বিয়ের পরই ব্যাঙ্ক থেকে ১ লাখ টাকা ঋণ নেন ওই দম্পতি। চুক্তি অনুযায়ী সাপ্তাহিক ২০০০ টাকা কিস্তিতে ওই ঋণ শোধ করার কথা ছিল।

স্থানীয়রা জানিয়েছেন, কিস্তির সেই টাকা জোগাড় নিয়ে নিত্য বিবাদ লেগে থাকত দম্পতির মধ্যে। বুধবার রাতেও ঋণ শোধের কিস্তির টাকা নিয়ে ঝগড়া হয় রাহল ও জ্যোতির। এরপরই বৃহস্পতিবার সকালে দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে অনুমান, কিস্তির টাকা জোগাড় করতে না পেরেই আত্মঘাতী হয় যুগল।

আরও পড়ুন, রাতারাতি সাইনবোর্ড বদল, ভুয়ো গয়নার কারবার ফাঁস শিলিগুড়িতে

দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে গোয়ালপোখর থানার পুলিস। তবে ওই দম্পতি কী কারণে ঋণ নিয়েছিলেন, তা জানা যায়নি।

.