ছেলের বিয়েতে কোনও আড়ম্বর নয়, কোভিড রোগীদের জন্য অ্যাম্বুল্যান্স কিনে দিলেন ব্যবসায়ী

রমেন ঘোষ বলেন, প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা। এরকম এক অবস্থায় সবসময় অ্যাম্বুল্যান্স পরিষেবা ঠিকঠাক পাচ্ছেন না এলাকার গরিব মানুষ 

Updated By: May 14, 2021, 07:34 PM IST
ছেলের বিয়েতে কোনও আড়ম্বর নয়, কোভিড রোগীদের জন্য অ্যাম্বুল্যান্স কিনে দিলেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন: করোনা অতিমারীর সময়ে ছেলের বিয়েতে কোনও অড়ম্বরে যাননি মালবাজারের ব্যবসায়ী রমেন ঘোষ। সেই টাকায় এলাকার এক স্বেচ্ছাসেবী সংগঠনকে অ্যাম্বুল্যান্স কিনে দিলেন ক্রান্তির ওই ব্যবসায়ী। ওই অ্যাম্বুল্যান্স ব্যবহার করা হবে একমাত্র কোভিড রোগীদের জন্য।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর জন্য টাকা পেলেন কৃষকরা, পিএম কিষানে আমন্ত্রণ জানানো হল না, সরব রাজ্য

শুক্রবার ক্রান্তিতে ফিতে কেটে ওই অ্যাম্বুল্যান্স(Ambulance) পরিষেবার সূচনা করলেন ক্রান্তির বিডিও প্রবীর কুমার সিনহা। অনুষ্ঠানে ছিলেন পদ্মশ্রী করিমুল হক(Karimul Haq), ক্রান্তি স্বাস্থ্যকেন্দ্রের চিকিত্সক জামিরুল রহমান ও স্বেচ্ছাসেবী সংগঠন 'সাহায্যের হাত' এর সম্পাদক তুষার কান্তি সরকার।

আরও পড়ুন-বাংলার অশান্তির রিপোর্ট প্রধানমন্ত্রীকে পাঠাব, সরিষা-আমডাঙ্গা ঘুরে বলল SC কমিশন 

রমেন ঘোষ বলেন, কয়েক দিন আগে আমার ছেলে নচিকেতা ঘোষ এবং বারোভিসার মেয়ে দেবযানী ঘোষ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। করোনা ভাইসারের কারনে সব রকম অনুষ্ঠান বন্ধ। তাছাড়া করোনাকালে প্রতিদিন বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। এরকম এক অবস্থায় সবসময় অ্যাম্বুল্যান্স পরিষেবা ঠিকঠাক পাচ্ছেন না এলাকার গরিব মানুষ। তাই ছেলের বিয়ের আড়ম্বর না করে, সেই টাকা দিয়ে অ্যাম্বুল্যান্স কিনে স্বেচ্চাসেবি সংগঠন' সাহায্যের হাত' এর হাতে তুলে দিলাম। এই অ্যাম্বুল্যান্স করোনা কালে বহু মানুষের উপকারে লাগবে। এই কাজ করতে পেরে খুব ভালো লাগছে। এতে পরিবারের সবাই খুশি।

.