সংক্রমণের দৌড়ে কলকাতাকে টেক্কা দিল উত্তর ২৪ পরগনা, রাজ্যে একদিনে করোনার শিকার ৬৩

প্রথম থেকেই রাজ্য প্রশাসনের নজরে ছিল উত্তর ২৪ পরগনা ও কলকাতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮০৯ জন

Updated By: Oct 19, 2020, 11:46 PM IST
সংক্রমণের দৌড়ে কলকাতাকে টেক্কা দিল উত্তর ২৪ পরগনা, রাজ্যে একদিনে করোনার শিকার ৬৩
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: পুজোর মুখে ক্রমশ বাড়ছে উদ্বেগ। রাজ্যে ফের করোনা আক্রান্ত হলেন ৩,৯৯২ জন। এনিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হল ৩,২৫,০২৮।

আরও পড়ুন-এগারো দিন পর জামিন বিজেপির নবান্ন অভিযানে অস্ত্র-সহ ধৃত বলবিন্দর সিংয়ের

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে আজ জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার শিকার হয়েছেন ৬৩ জন। গত কয়েক দিনের থেকে সংখ্যাটা একটু বেশি। এনিয়ে রাজ্যে করোনায় প্রাণ হালালেন মোট ৬,১১৯ জন। আক্রান্তের সংখ্যা ৩,২৫,০২৮ হলেও এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ২,৮৪,৩২৫ জন। সুস্থতার হার ৮৭.৪৮ শতাংশ।

করোনা রুখতে পুজোয় একাধিক নিধিনিষেধ আরোপ করেছে কলকাতা হাইকোর্ট। কেন্দ্রেরও সতর্কবার্তা হল, উত্সবের সময়ে সাবধান না হলে লাফিয়ে বাড়তে পারে সংক্রমণ। একথা মাথায় রেখে রাজ্য সরকার করোনা নিয়ন্ত্রণে সতর্ক থাকলেও সংক্রমণ কমছে কই!

আরও পড়ুন-'উত্তরপ্রদেশের ভয়ঙ্কর ধর্ষণ নিয়ে গোটা দেশ ক্ষুব্ধ, শাহ কথা বলছেন বাংলায় রাষ্ট্রপতি শাসন নিয়ে!'

প্রথম থেকেই রাজ্য প্রশাসনের নজরে ছিল উত্তর ২৪ পরগনা ও কলকাতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮০৯ জন, মৃত্যু হয়েছে ১৮ জনের। উত্তর ২৪ পরগনায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৫৮, মৃত্যু হল ১০ জনের। দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত ২৩৪ জন, মৃত্যু ৪ জনের।
 

.