অর্জুনের তিরে পরমাণু অস্ত্রের শক্তি! রাজ্যপালকে পাগলের সঙ্গে তুলনা করলেন অধীর

বুধবার বসিরহাটে কংগ্রেস সভা শেষ অধীর চৌধুরীকে এনিয়ে এনিয়ে প্রশ্ন করতেই রাজ্যপালকে নিশানা করেন কংগ্রেস নেতা

Updated By: Jan 16, 2020, 09:28 AM IST
অর্জুনের তিরে পরমাণু অস্ত্রের শক্তি! রাজ্যপালকে পাগলের সঙ্গে তুলনা করলেন অধীর

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামায় জঙ্গি হামলার সঙ্গে কাশ্মীরের ডিএসপি দেবিন্দর সিং জড়িত কিনা প্রশ্ন তুলে দেশজুড়ে বিতর্ক তুলে দিয়েছিলেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। এবার বোমা ফাটালেন রাজ্যপালের মন্তব্য নিয়ে। বুধবার বসিরহাটের টাউন হল ময়দানে কংগ্রেসের সভা শেষ সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্যপালকে তিনি পাগল বলে মন্তব্য করেন।

সম্প্রতি রাজ্যপাল জগদীপ ধনখড় মন্তব্য করেছিলেন, অর্জুনের তিরে ছিল পরমাণু অস্ত্রের শক্তি।  এনিয়ে বুধবার বসিরহাটের অধীর বলেন, সব পাগল পাগলা গারদে থাকে না, বাইরেও থাকে। ধরে নিন আমাদের ধনখড় সাহেব সেরকমই এক পাগল যিনি কয়েদখানার বাইরে রয়েছেন।

আরও পড়ুন-NPR নিয়ে সব রাজ্যই কেন্দ্রের পাশে, বাদ খালি তৃণমূল বাংলা ও সিপিএম কেরল     

উল্লেখ্য, রাজ্যপাল জগদীপ ধনখড় মন্তব্য করেন অর্জুনের তিরে ছিল পরমাণু অস্ত্রের শক্তি, পুরানের যুগে ছিল উড়ন্ত যান। রাজ্যপাল জগদীপ ধনখড়ের ওই মন্তব্য তোলপাড় হয় রাজনৈতিক মহল। তবে  নিজের মন্তব্যে অটল থাকেন রাজ্যপাল। তাঁর সাফ কথা দেশের ইতিহাস-সংস্কৃতি থেকে স্পষ্ট ধারনা থেকেই ওই মন্তব্য করেছেন তিনি। যাঁরা বিশ্বাস করেন না তারা ভারতীয় সংস্কৃতি জেনে নিন। ভারতীয় সংস্কৃতির নিয়ে আমি গর্বিত।

আরও পড়ুন-আধার কার্ডে বাবার নাম নেই? কেন্দ্রকে তুলোধনা মমতার 

বুধবার বসিরহাটে কংগ্রেস সভা শেষ অধীর চৌধুরীকে এনিয়ে এনিয়ে প্রশ্ন করতেই রাজ্যপালকে নিশানা করেন কংগ্রেস নেতা।  রাজ্যপালকে পাগল বলার পাশাপাশি তিনি বলেন, যে রাজ্য দেশকে এতগুলো নোবেল এনে দিয়েছে সে রাজ্যের রাজ্যপাল যদি এমন উদ্ভট কথা বলেন তাহলে আমরা কোথায় যাব। অর্জুনের তিরে যদি পরমাণু অস্ত্র থাকে তাহলে  তা নিয়ে গবেষণা কে কী হবে! ধনখড়কে বলতে হবে অর্জুনের মতো একটা তির মেরে পাকিস্তানকে উড়িয়ে দিন মোদী। এরকম লোকদের কোথায় বসিয়ে রেখেছে। দুর্ভাগ্য আমাদের।

.