Jhalda: প্রত্যক্ষদর্শীর মৃত্যুতে থানায় লিখিত অভিযোগ, CBI তদন্তের দাবি পরিবারের

পুলিসের জেরার চাপেই কি আত্মহত্যা?

Updated By: Apr 7, 2022, 06:34 PM IST
Jhalda: প্রত্যক্ষদর্শীর মৃত্যুতে থানায় লিখিত অভিযোগ, CBI তদন্তের দাবি পরিবারের

নিজস্ব প্রতিবেদন: পুলিসের জেরার চাপেই কি আত্মহত্যা? ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) প্রত্যক্ষদর্শী মৃত্যুতে অবশেষে থানায় অভিযোগ দায়ের করলেন নিহতের দাদা নেপাল বৈষ্ণব। দাবি করলেন CBI তদন্তেরও।

জানা গিয়েছে, মৃতের নাম নিরঞ্জন বৈষ্ণব ওরফে শেফাল। ঝালদা শহরের ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। নিহত তপন কান্দুর অভিন্নহৃদয় বন্ধু ছিলেন নিরঞ্জন। সবসময়ে দু'জনে একসঙ্গেই থাকতেন। এমনকী, যেদিন ঝালদা-বাঘমুন্ডি রাজ্য সড়কে দুষ্কৃতীদের গুলিতে খুন হন, সেদিনও কংগ্রেস কাউন্সিলরের সঙ্গে ছিলেন নিরঞ্জন। ঘটনার প্রত্যক্ষদর্শী তিনি।

আরও পড়ুন:  Bagdogra Airport: ফের শুরু হল বিমান ওঠা-নামা, স্বস্তিতে যাত্রীরা

গতকাল, বুধবার সকালে নিজের ঘর থেকে উদ্ধার হয় নিরঞ্জন বৈষ্ণবের দেহ। মৃতের ঘর থেকে পাওয়া দিয়েছে একটি সুইসাইড নোটও। তাতে লেখা, 'যেদিন তপনের হত্যা (Tapan Kandu Murder Case) হয়,  সেদিন থেকে আমি মানসিক অবসাদে ভুগছি। তারপর পুলিশের বারবার ডাক। আমি জীবনে থানার চৌকাঠ পার করিনি। এই সব আমি আর সহ্য করতে না পারার জন্য আমি এই পথ বেছে নিলাম'। পরিবারের লোকেরাও কিন্তু পুলিসের বিরুদ্ধেই অভিযোগ করেছিলেন। এবার লিখিত অভিযোগ দায়ের করা হল ঝালদা থানায়।

এদিকে ঝালদাকাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। তপন কান্দু খুনে ইতিমধ্যেই খুন ও অস্ত্র আইনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে FIR দায়ের করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.