চিকিত্সার খরচ চাওয়ায় ক্যানসার আক্রান্ত মাকে পেটানোর অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে

চিকিত্‍সার খরচ চাওয়ায়, ক্যানসার আক্রান্ত মাকে পেটানোর অভিযোগ উঠল ছেলে-বৌমার বিরুদ্ধে। ঘটনাচক্রে সেই ছেলে আবার স্কুলের শিক্ষক! কোলাঘাটের বাসুদেব মণ্ডল ও প্রতিমা মণ্ডলের আক্ষেপ, তাঁরা সন্তানকে শুধু বড়ই করেছেন। মানুষ করতে পারেননি।

Updated By: Jun 26, 2017, 08:40 PM IST
চিকিত্সার খরচ চাওয়ায় ক্যানসার আক্রান্ত মাকে পেটানোর অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: চিকিত্‍সার খরচ চাওয়ায়, ক্যানসার আক্রান্ত মাকে পেটানোর অভিযোগ উঠল ছেলে-বৌমার বিরুদ্ধে। ঘটনাচক্রে সেই ছেলে আবার স্কুলের শিক্ষক! কোলাঘাটের বাসুদেব মণ্ডল ও প্রতিমা মণ্ডলের আক্ষেপ, তাঁরা সন্তানকে শুধু বড়ই করেছেন। মানুষ করতে পারেননি।

কোলাঘাটের সাহেবপুরের বাসিন্দা বাসুদেব মণ্ডল আর প্রতিমা মণ্ডল। প্রথম জন ৭৫। দ্বিতীয় জন ৬১। প্রতিমা মণ্ডল ৩ বছর ধরে পেটের ক্যানসারে আক্রান্ত। ৬ বার কেমো নেওয়া হয়ে গেছে। চিকিত্‍সার জন্য মাঝে মাঝেই যেতে হয় চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে। কিন্তু সেই চিকিত্‍সাই এখন বিশবাঁও জলে।

মণ্ডল দম্পতির বড় ছেলে উত্তম মণ্ডল স্কুল শিক্ষক। ছোট ছেলে টুকটাক কাজ করেন। স্ত্রীয়ের চিকিত্‍সার জন্য বড় ছেলের কাছে আর্থিক সাহায্য চান বাসুদেব মণ্ডল। অভিযোগ, সটান না করে দেয় ছেলে-বৌ।

অনেক বয়স হয়েছে। আর চিকিত্সার দরকার নেই। এমন উত্তরও নাকি জুটেছিল সন্তানের কাছ থেকে! বাধ্য হয়ে তমলুক আদালতের দ্বারস্থ হন বৃদ্ধ দম্পতি। অভিযোগ, তা জানতে পেরেই মারমুখী চেহারা নেয় ছেলে-বৌমা। যদিও বড় পুত্রবধূ এই অভিযোগ অস্বীকার করেছেন।

শয্যাশায়ী স্ত্রীকে সামলাচ্ছেন ৭৫ বছরের বৃদ্ধ স্বামী। সুগারে তাঁরও একটা কিডনি নষ্ট হয়ে গেছে। পেশায় শিক্ষক উত্তম মণ্ডল কিন্তু ক্যামেরার সামনে আসেননি। এমন ঘটনায় মানুষ গড়ার কারিগর আড়ালেই থেকে গিয়েছেন। বাবা-মায়ের আক্ষেপ, ছেলে মানুষ হল কই!

পণের টাকার দাবিতে রাজ্যের দুই প্রান্তে খুন দুই গৃহবধূ

.