বান্ধবীকে উপহার কিনে দিতে এটিএম লুঠের ছক কলেজ পড়ুয়ার, অতঃপর...

মঙ্গলবার গভীর রাতে নতুনহাট- গুসকরা রাস্তার ওপর কাশেমনগর বাসস্ট্যাণ্ডে স্টেট ব্যাঙ্কের এটিএমের ভল্ট ভাঙার চেষ্টা করে উজ্জ্বল।

Updated By: Jul 3, 2019, 05:27 PM IST
বান্ধবীকে উপহার কিনে দিতে এটিএম লুঠের ছক কলেজ পড়ুয়ার, অতঃপর...

নিজস্ব প্রতিবেদন: বান্ধবী উপহার চেয়েছিল। কিন্তু টাকা ছিল না তার কাছে। টাকা জোগাড় করতে না পেরে শেষমেশ এটিএম লুঠের ছক কষে কলেজপড়ুয়া। কিন্তু ছক হয়ে যায় বানচাল। হাতেনাতে ধরে পড়ে যায় সে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের কাশেমনগরে। ধৃত কলেজ ছাত্রের নাম উজ্জ্বল শেখ। সে গোতিষ্ঠা গ্রামের বাসিন্দা।

 

 মঙ্গলবার  গভীর রাতে  নতুনহাট- গুসকরা রাস্তার ওপর  কাশেমনগর বাসস্ট্যাণ্ডে  স্টেট ব্যাঙ্কের এটিএমের ভল্ট ভাঙার চেষ্টা করে উজ্জ্বল। সেই সময়ই মঙ্গলকোট  থানার টহলরত  পুলিশের ভ্যান বিষয়টি দেখে ফেলে। তখনই উজ্জ্বল শেখকে পাকড়াও করে পুলিস।  বাজেয়াপ্ত করা হয় শাবলটিও। মেধাবী উজ্জ্বল কেন এই কাজ করতে গেল, তা বুঝতে পারছিল না কেউ।  

ব্যাঙ্ক সূত্রে জানা যায় আদৌ কোন টাকা  লুট হয়েছে  কিনা সেটা পরে জানা যাবে।  পরে পুলিসের জেরায় উজ্জ্বল স্বীকার করে, বান্ধবীকে উপহার কিনে দেওয়ার টাকা জোগাড় করতেই এটিএম লুঠ করতে গিয়েছিল সে।  এর পিছনে কোন বড় চক্র আছে কিনা, সেটা জানতে  মঙ্গলকোট থানার পুলিশ তদন্ত  শুরু করেছে।

Tags:
.