কাকিনাড়া রেলগেটে উদ্ধার ধড়, বারাসতে ট্রেনের কামরায় মিলল মুণ্ড, খুন ঘিরে চাঞ্চল্য

নিহত যুবকের নাম পরিচয় এখনও জানা যায়নি।

Updated By: Jul 3, 2019, 06:32 PM IST
কাকিনাড়া রেলগেটে উদ্ধার ধড়, বারাসতে ট্রেনের কামরায় মিলল মুণ্ড, খুন ঘিরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন : প্রথমে উদ্ধার হল মুণ্ডহীন দেহ। দেহ মিলল কাঁকিনাড়া ২৯ নম্বর রেলগেটের কাছে। তারপর উদ্ধার হল ধড়বিহীন মুণ্ড। বারাসতের ট্রেনের কামরার মধ্যে থেকে উদ্ধার হয় মুণ্ডটি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কাঁকিনাড়ায়।

এদিন কাঁকিনাড়া ২৯ নম্বর রেল গেটের কাছে থেকে প্রথমে এক যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার হয়। খুন না রেলে কাটা পড়ে দুর্ঘটনা, তা নিয়ে প্রথমে ধন্দে পড়ে যায় পুলিস। মৃতের কাছ থেকে একটি ফুচকার ঝুড়ি উদ্ধার করে পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত হয় যে, রাতেরবেলা বাড়ি ফেরার পথে ছিনতাইবাজদের খপ্পড়ে পড়েন ওই যুবক। ছিনতাইবাজের দল-ই টাকাপয়সা লুঠের পর ওই যুবককে খুন করে।

আরও পড়ুন, আইনজীবীর বাড়িতে কলসেন্টারের আড়ালে রমরমিয়ে দেহ ব্যবসা, আটক ৩৪ জন

 কিন্তু তখনও পর্যন্ত নিখোঁজ মুণ্ডুর কোনও খোঁজ পায়নি পুলিস। পরে বারাসতে ডাউন হাসনাবাদ লোকালে ভেন্ডারের মধ্যে থেকে একটি প্যাকেট উদ্ধার করে জিআরপি। সেই প্যাকেট থেকে  প্লাস্টিকে মোড়া অবস্থায় একটি মুণ্ডডু উদ্ধার হয়। জানা গিয়েছে, এই নিহত ব্যক্তির নাম লালাপ্রসাদ, বয়স ৪০ বছর। প্রাথমিকভাবে অনুমান, কাঁকিনাড়ায় উদ্ধার হওয়া দেহটি ও উদ্ধার হওয়া এই মুণ্ডডু একই ব্যক্তির। শনাক্তকরণের জন্য পরিবারের লোককে খবর দেওয়া হয়েছে।

.