পঞ্চম শ্রেণির ছাত্রীকে 'ধর্ষণ' মুদি ব্যবসায়ীর, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ

এলাকাতেই দোকান রয়েছে প্রভু পণ্ডিতের। ঘটনার দিন ওই ছাত্রী মুদি দোকানে যায়। দোকান ফাঁকা থাকার সুযোগে ওই ছাত্রীকে ঘরে ডেকে নেয় প্রভু।

Updated By: Apr 25, 2019, 10:18 AM IST
 পঞ্চম শ্রেণির ছাত্রীকে 'ধর্ষণ' মুদি ব্যবসায়ীর, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল মুদি ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তেজনা কাঁচরাপাড়া ডাঙ্গাপাড়া এলাকায়। অভিযুক্ত ব্যবসায়ীর নাম প্রভু পণ্ডিত। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলেও পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে নিগৃহীতার পরিবার। অভিযোগ, গত ১৮ এপ্রিলে এই ঘটনা ঘটলেও পুলিস এখনও ওই ছাত্রীর কোন মেডিক্যাল টেস্ট করাতে পারেনি।

 

এলাকাতেই দোকান রয়েছে প্রভু পণ্ডিতের। ঘটনার দিন ওই ছাত্রী মুদি দোকানে যায়। দোকান ফাঁকা থাকার সুযোগে ওই ছাত্রীকে ঘরে ডেকে নেয় প্রভু। এরপর ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দিয়ে তার সঙ্গে অশালীন কাজ করে। যাতে বাড়িতে গিয়ে কিছু না জানায়, তার জন্য ছাত্রীকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। 

দার্জিলিং বিধানসভা উপনির্বাচন, মোর্চার প্রতীক ব্যবহার করতে পারবে না বিমল-বিনয় গোষ্ঠী
বাড়িতে গিয়ে গোটা বিষয়টি বাবা-মাকে জানায় ছাত্রী। সেদিনই থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ, তারপর থেকে অভিযুক্তের পরিবার নানাভাবে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকে। ছাত্রীর পরিবারকে হুমকি ও অপমান করা হয় বলে অভিযোগ।  

.