অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষণের অভিযোগ মগরাহাটে

অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার কালা পাহাড়চক এলাকায়। ঘটনার পর থেকেই নির্যাতিতা ও তার পরিবারের সদস্যদের খুনের হুমকি দিচ্ছে অভিযুক্ত। অভিযুক্ত যুবকের তল্লাসি শুরু করেছে পুলিস।

Updated By: Dec 16, 2017, 12:41 PM IST
অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষণের অভিযোগ মগরাহাটে

নিজস্ব প্রতিবেদন : অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার কালা পাহাড়চক এলাকায়। ঘটনার পর থেকেই নির্যাতিতা ও তার পরিবারের সদস্যদের খুনের হুমকি দিচ্ছে অভিযুক্ত। অভিযুক্ত যুবকের তল্লাসি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- কাটোয়া-আহমেদপুর ও কাটোয়া-বর্ধমান পথে শীঘ্রই চালু হচ্ছে যাত্রীবাহী ট্রেন পরিষেবা

নির্যাতিতার পরিবারের দাবি, রাস্তার ধারের কল থেকে জল নিতে গিয়েছিল মেয়ে। সেই সময় তার মুখে কাপড় চেপে ধরে জোর করে তুলে নিয়ে যায় অভিযুক্ত যুবক। তারপর একটি ফাঁকা ঘরে তাকে ধর্ষণ করা হয় বলে পুলিসের কাছে অভিযোগে জানিয়েছে নির্যাতিতার পরিবার। গুরুতর জখম অবস্থা বর্তমানে ওই কিশোরী ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি। তবে পরিবারের অভিযোগ, গোটা বিষয়টি পুলিসকে জানানোর পরও তারা কোনও ব্যবস্থা নিচ্ছে না। যদিও, পুলিসের দাবি ইতিমধ্যেই অভিযুক্ত কিশোরের খোঁজে তল্লাসি শুরু হয়েছে।

.