শুভেন্দুর দেহরক্ষীর রহস্যমৃত্যু, মৃতের স্ত্রী-দাদাকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ সিআইডির

দেবব্রতর দাবি, শুভব্রত কোনও ভাবেই আত্মহত্যা করতে পারে না। স্ত্রীর সঙ্গে ওর কোনও ঝামেলা ছিল না

Updated By: Jul 12, 2021, 08:35 PM IST
শুভেন্দুর দেহরক্ষীর রহস্যমৃত্যু, মৃতের স্ত্রী-দাদাকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ সিআইডির

নিজস্ব প্রতিবেদন: প্রায় ২ বছর আগে অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছিল শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর। ২০১৮ সালের ১৩ অক্টোবরের সেই মৃত্যু ঘটনায় তদন্তভার নিয়েছে সিআইডি।

আরও পড়ুন-উচ্চ প্রাথমিক নিয়োগ মামলার রায়কে ফের চ্যালেঞ্জ, ডিভিশন বেঞ্চে হবে শুনানি

শুভব্রতর স্ত্রীর করা একটি এফআইআরের ভিত্তিতেই আসরে নেমেছে রাজ্য তদন্ত সংস্থা। ওই ঘটনার তদন্তে নেমে আজ প্রায় ৫ ঘণ্টা শুভব্রতর স্ত্রী সুপর্ণা চক্রবর্তী ও দাদা দেবব্রত চক্রবর্তীকে জিজ্ঞাসবাদ করল সিআইডি।

সিআইডির ওই জিজ্ঞাসাবাদ নিয়ে শুভব্রতর দাদা দেবব্রত চক্রবর্তী বলেন, মানসিক শান্তির জন্য ভাইয়ের মৃত্যুর তদন্ত চেয়েছি। যদি ও আত্মহত্যা করেই তাকে তাহলে কেন তা করল? কাদের প্ররোচনায় সে ওই কাজ করল তা জানতে চাই।

দেবব্রতর দাবি, শুভব্রত কোনও ভাবেই আত্মহত্যা করতে পারে না। স্ত্রীর সঙ্গে ওর কোনও ঝামেলা ছিল না। তাহলে কী ধরনের মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করল তা জানতে চাই। এনিয়ে আমাদের বয়ান রেকর্ড করা হয়েছে।

আরও পড়ুন-গ্রেফতারির আগেই পলাতক আরও এক JMB জঙ্গি, Exclusive ছবি Zee ২৪ ঘণ্টায়

অন্যদিকে, মৃত শুভব্রত জেঠতুতো দাদা তিলক চক্রবর্তী বলেন, পোস্ট মর্টেম রিপোর্টে লেখা রয়েছে সাসপেক্টেড সুইসাইড। শুভেন্দু অধিকারী দল ছাড়ার আগে তিনি শুভব্রতর বাড়িতে লোক পাঠিয়ে জানতে চান তার মৃত্যু ব্যাপারে কেউ কিছু জিজ্ঞাসাবাদ করেছে কিনা। শুভেন্দুবাবুর নাম নিয়ে কোনও অভিযোগ করেননি ভাইয়ের স্ত্রী। তাহলে শুভেন্দুবাবু এত কথা বলছেন কেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.