Manish Shukla খুনে গ্রেফতার আরও ১, CID-র জালে মূল ষড়যন্ত্রকারী

ঘটনার পর থেকে দীর্ঘদিন গা ঢাকা দিয়েছিল সে।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Dec 11, 2020, 01:36 PM IST
Manish Shukla খুনে গ্রেফতার আরও ১, CID-র জালে মূল ষড়যন্ত্রকারী

নিজস্ব প্রতিবেদন:  ১০ জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে আগেই। বিজেপি(BJP)নেতা মণীশ শুক্লা(Manish Shukla)খুনে এবার ধরা পড়ল মূল ষড়যন্ত্রকারী নাসির মণ্ডল। বৃহস্পতিবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার কল্যাণী হাইওয়ে-র(Kalyani Expressway)কাছ থেকে তাকে গ্রেফতার করেছে CID। তদন্তকারীদের দাবি, টিটাগড়ে বিজেপি নেতাকে খুনের নেপথ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল নাসিরের। ঘটনার পর থেকে দীর্ঘদিন গা ঢাকা দিয়েছিল সে।

আরও পড়ুন: নাড্ডার কনভয়ে 'হামলা', রাজ্যের মুখ্যসচিব ও ডিজিকে দিল্লিতে তলব স্বরাষ্ট্রমন্ত্রকের

ঘটনার সূত্রপাত মাস দুয়েক আগে। সেদিনটা ছিল রবিবার। ভরসন্ধেবেলায় উত্তর ২৪ পরগনার টিটাগড়ে প্রকাশ্যে রাস্তায় দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝরা হয়ে যান বিজেপি নেতা ও টিটাগড় পুরসভার কাউন্সিলর মণীশ শুক্লা(Manish Shukla)। ঘটনায় শোরগোল পড়ে যায় রাজ্যে। তৃণমূলের(TMC)বিরুদ্ধে পরিকল্পনামাফিক খুনের অভিযোগ তোলে বিজেপি(BJP)। এমনকী, নিহত নেতার দেহ রাজভবনে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। তদন্ত নেমে মণীশ শুক্লা খুনে বিহারের সুপারি কিলারদের জড়িত থাকার কথা জানতে পারেন সিআইডি আধিকারিকরা। শুরু হয় ধরপাকড়ও।

আরও পড়ুন; ছাদ থেকে উদ্ধার বড় ছেলের কঙ্কাল, বাবার অভিযোগে গ্রেফতার মা ও ভাই

সূত্রের খবর, অক্টোবর মাসের শেষের দিকে পাঞ্জাব(Punjab)থেকে তিনজন শার্প শুটারকে গ্রেফতার করেন CID আধিকারিকরা। ধৃতেরা বিহারের ছাপরার বাসিন্দা। প্রথমে একজনকে গ্রেফতার করা হয়। তাকে জেরা করে বাকী দু'জনের সন্ধান পান রাজ্য গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। আর এবার ধরা পড়ল অন্যতম মূল ষড়যন্ত্রকারী নাসির মণ্ডল। আদপে সে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর বাসিন্দা। শুক্রবার তাকে আদালতে পেশ করা হবে।

.