Chopra: কৈশোরের প্রেম, বিয়ে করে ঘর বাঁধার ইচ্ছে! নাবালক যুগলের পরিণতি হল অন্য

নাবালিকার পরিবার রাজি থাকলেও, নাবালকের পরিবারের সদস্যরা সেই বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়।

Updated By: Apr 14, 2022, 03:29 PM IST
Chopra: কৈশোরের প্রেম, বিয়ে করে ঘর বাঁধার ইচ্ছে! নাবালক যুগলের পরিণতি হল অন্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে রাজি নয় বিয়েতে। তাই একই দড়িতে আত্মঘাতী হল নাবালক যুগল! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়ায়। 

নাবালক প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় এদিন চাঞ্চল্য ছড়াল চোপড়ায়। বাড়ি থেকে বিয়েতে রাজী না হওয়াতেই দুজনে আত্মঘাতী হয়েছে বলে জানা গিয়েছে। গ্রামের পাশেই চা বাগান। সেই চা-বাগানের ভিতরই একটি গাছ থেকে দুজনের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। জানা গিয়েছে, চোপড়ার হফতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের জিরো পানি গ্রামের বাসিন্দা দুই নাবালক-নাবালিকা। দুজনে একে অপরের প্রতিবেশী। একসাথেই প্রায় বড় হয়ে ওঠা। সেই থেকেই একে অপরের প্রতি ভালোলাগা আর তারপর ভালোবাসা। 

মাস ৬-৭ হল তাদের মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠেছিল। ছোটবেলার নিছক বন্ধুত্ব ঘনিষ্ঠতায় বদলে যাওয়ার পর ভালোবেসে ঘর বাঁধতে চেয়েছিলেন দুজনে। কিন্তু, নাবালিকার পরিবার রাজি থাকলেও, নাবালকের পরিবারের সদস্যরা সেই বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় বলে জানা যাচ্ছে। আর এরপরই ওই নাবালক প্রেমিক যুগল আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেয় বলে মনে করা হচ্ছে। এদিন সকালে গ্রাম থেকে মাত্র ১ কিলোমিটার দূরে এক চা বাগানের মধ্যে গাছে দুজনের ঝুলন্ত দেহ প্রথম দেখতে পান স্থানীয়রা। 

তারপরই খবর দেওয়া হয় চোপড়া থানায়। খবর পেয়ে চোপড়া থানার পুলিস গিয়ে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিস।

আরও পড়ুন, Nabadwip Murder: বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততাতেই খুন মহিলা? নবদ্বীপে গ্রেফতার খুনি

Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

Minor Rape: ভয় দেখিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী

হোটেলের ঘরে ঠাকুমা-নাতনি, বহু ডাকাডাকিতেও মেলেনি সাড়া, দরজা ভাঙতেই 'হাড়হিম' দৃশ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.