ধর্ষণের পর ছুরি দেখিয়ে হুমকি, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মহেশতলার ৭ বছরের শিশুকন্যা

ফের শারীরিক নির্যাতনের শিকার সাত বছরের শিশুকন্যা। নির্যাতনের ঘটনা চেপে যেতে ছুরি দেখিয়ে নির্যাতিতা শিশুকন্যাকে 'কেটে ফেলার' হুমকিও দেয় অভিযুক্ত যুবক। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুকন্যাটি। পলাতক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়।

Updated By: Jan 5, 2018, 02:13 PM IST
ধর্ষণের পর ছুরি দেখিয়ে হুমকি, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মহেশতলার ৭ বছরের শিশুকন্যা
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : ফের শারীরিক নির্যাতনের শিকার সাত বছরের শিশুকন্যা। নির্যাতনের ঘটনা চেপে যেতে ছুরি দেখিয়ে নির্যাতিতা শিশুকন্যাকে 'কেটে ফেলার' হুমকিও দেয় অভিযুক্ত যুবক। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুকন্যাটি। পলাতক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়।

বুধবার বিকেলে স্কুল থেকে ফেরার পর বাড়ির পাশেই মাঠে খেলতে গিয়েছিল মহেশতলার চণ্ডীগড় গ্রামের বাসিন্দা দ্বিতীয় শ্রেণির ওই  ছাত্রী। অভিযোগ, মাঠ থেকেই ওই শিশুকন্যাকে নিজের বাড়িতে তুলে নিয়ে যায় অভিযুক্ত যুবক ইরফান সাঁপুই। এরপর সেখানেই ওই শিশুকন্যার উপর নারকীয় নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, যৌন হেনস্থার কথা বাড়িতে না বলার জন্য শিশুকন্যাকে ছুরি দেখিয়ে 'কেটে ফেলার' হুমকিও দেয় ইরফান।

আরও পড়ুন, চলন্ত ট্রেনে বস্তা খুলতেই বেরিয়ে এল ২৪০টি কচ্ছপ, দেখুন ভিডিও

ভয় পেয়ে প্রথমে বাড়িতে ফিরে ঘটনার কথা চেপে যায় নির্যাতিতা শিশু। কিন্তু তারপর যন্ত্রণা বাড়লে বাড়িতে সবকথা খুলে বলে সে। এরপরই মহেশতলা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা শিশুর পরিবার। কিন্তু ঘটনার পর দু'দিন কাটতে চললেও এখনও ফেরার অভিযুক্ত। অন্যদিকে, আশঙ্কাজনক অবস্থায় বেহালার বিদ্যাসাগর হাসপাতালে চিকিত্সাধীন নির্যাতিতা শিশুকন্যা।

.