মিডিয়াকে খুশি করতেই মুখ্যমন্ত্রীর দলবাজি বন্ধ করার নির্দেশ, বিস্ফোরক দিলীপ ঘোষ

কিছুদিন আগেই বিজেপিকে 'সন্ত্রাসবাদী দল' বলে কটাক্ষ করেছিলেন সৌমেন কুমার মহাপাত্র। তাঁকেও কড়াভাষায় একহাত নিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি। সৌমেন কুমার মহাপাত্রকে তাঁর কটাক্ষ,  "বিজেপি যদি সন্ত্রাসবাদী দল হত তাহলে তার বাড়িঘর এতোদিনে ভেঙে ফেলত।" তবে যদি প্রয়োজন পড়ে সেই রাস্তায় হাঁটতেও যে বিজেপি পিছুপা হবে না তাও একবার মনে করিয়ে দেন রাজ্য বিজেপি সভাপতি।

Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী | Updated By: Jun 25, 2020, 11:59 AM IST
মিডিয়াকে খুশি করতেই মুখ্যমন্ত্রীর দলবাজি বন্ধ করার নির্দেশ, বিস্ফোরক দিলীপ ঘোষ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  মিডিয়াকে খুশি করার জন্যই মুখ্যমন্ত্রী দলবাজি বন্ধ করার কথা বলছেন। দলবাজি বন্ধ করতে হলে কাজ করতে হবে সরকারকে। বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
তিনি বলেন, "তৃণমূলের লোকেরা দুর্নীতির সঙ্গে যুক্ত।" বৃহস্পতিবার সাতসকালে মেদিনীপুরে প্রাতঃভ্রমণে বেরিয়ে মুখ্যমন্ত্রী ঘোষিত আমফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় কমিটির স্বার্থকতা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
দাঁতনের নিহত বিজেপি কর্মী পবন জানার শেষকৃত্যে যোগ দেওয়ার জন্য দিলীপ ঘোষের নামে যে মামলা হয়েছে, তার পিছনে পুলিসের ভূমিকা নিয়েও কড়া সমালোচনা করেছেন রাজ্য বিজেপির সভাপতি। তিনি প্রশ্ন তোলেন, "আইন কি শুধু বিজেপির জন্যই?"

অন্যদিকে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের হিড়িককেও নাটক বলে কটাক্ষ ছুড়ে দিয়েছেন দিলীপ ঘোষ। সবমিলিয়ে সাতসকালেই মেদিনীপুর শহরে দাঁড়িয়ে কড়া ভাষায় তৃণমূল শিবিরকে জবাব দিলেন রাজ্য বিজেপির এই শীর্ষ নেতা।

আরও পড়ুন: কলকাতায় এসে কোথায় বন্দুক পেল অমিত! রহস্যের সমাধান করে ফেলল পুলিস
উল্লেখ্য, এদিন জেলায় গৃহ সম্পর্ক যাত্রা থেকে শুরু করে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। বুধবার রাতেই তিনি মেদিনীপুর শহরে এসে পৌঁছন।

.