সিনেমায় সুযোগের নামে প্রতারণা, তরুণীর অশালীন ছবি তুলে ভাইরাল সোশ্যালে

সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে এক তরুণীর অশ্লীল ছবি তোলে ওই ৫ যুবক।

Updated By: Mar 18, 2021, 04:19 PM IST
সিনেমায় সুযোগের নামে প্রতারণা, তরুণীর অশালীন ছবি তুলে ভাইরাল সোশ্যালে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সিনেমায় সুযোগ করিয়ে দেওয়ার নাম করে হোটেলে নিয়ে গিয়ে অশালীন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল কয়েকজনের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যেই ৫ জনকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।

জানা গিয়েছে,  সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে এক তরুণীর অশ্লীল ছবি তোলে ওই ৫ যুবক। এরপর তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়। গত ২৮ ফেব্রুয়ারিতে বিধাননগর সাইবার ক্রাইম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ওই তরুণী। সেই ঘটনায় তদন্ত নামে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস। এরপর ঘটনায় কলকাতা থেকে মোট ৫ জন যুবককে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।

আরও পড়ুন: WB Assembly Election 2021: Nandigram-এ শুভেন্দুর কনভয় ঘিরে বিক্ষোভ, তৃণমূল-বিজেপি সংঘর্ষে তুলকালাম সোনাচূড়া

আজ তাদেকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হয়।এরপর নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিস। এই ঘটনার পেছনে আর কেউ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিস সূত্রে খবর, এদের কাছ থেকে বেশ কিছু মোবাইল, মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। জেরায় জানা গিয়েছে, নিউটাউনের একটি হোটেল ভাড়া নিয়ে এই কাজ চলত। পরবর্তী সময়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হত। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।

.